Advertisement
০২ মে ২০২৪
Vicky Kaushal-Katrina Kaif

স্বামীর প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা! কিন্তু স্ত্রী হিসাবে ক্যাটরিনাকে কত নম্বর দিলেন ভিকি?

বছর দুয়েক আগে বলিউড-নায়িকা ক্যাটরিনা কইফের সঙ্গে ঘর বেঁধেছেন। তার পর থেকে ঘোরতর সংসারী ভিকি। স্বামী হিসাবে ভিকির প্রশংসা করছেন স্বয়ং ক্যাটরিনাও। কিন্তু স্ত্রী হিসাবে ক্যাটরিনাকে কত নম্বর দেবেন ভিকি?

Vicky Kaushal on Married life with katrina kaif

ভিকি-ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২৬
Share: Save:

ঐতিহাসিক কাহিনি নির্ভর সিনেমা ‘ছবা’র শুটিং সদ্য শেষ করেছেন ভিকি কৌশল। সঞ্জয় লীলা ভন্সালীর ‘লভ অ্যান্ড ওয়ার’ ফ্লোরে যাওয়ার অপেক্ষায়। এই ছবিতে পর্দায় অ্যাকশন করবেন ভিকি। শুটিংয়ের পূর্বপ্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। সব মিলিয়ে এই মুহূর্তে বেজায় ব্যস্ত ভিকি। তবে শত ব্যস্ততা সত্ত্বেও কাছের মানুষদের সময় দিতে তিনি ভোলেন না কখনও। বছর দুয়েক আগে বলিউড-নায়িকা ক্যাটরিনা কইফের সঙ্গে ঘর বেঁধেছেন। তার পর থেকে ঘোরতর সংসারী ভিকি। স্বামী হিসাবে ভিকির প্রশংসা করছেন স্বয়ং ক্যাটরিনাও। কিন্তু স্ত্রী হিসাবে ক্যাটরিনাকে কত নম্বর দেবেন ভিকি?

ভিকি বলেন, ‘‘বিয়ের পর জীবন সত্যিই বদলে যায়। বিয়ের আগের জীবনের সঙ্গে পরের জীবনের কোনও মিল থাকে না। বিয়ের পর ‘আমি’টা ‘আমরা’ হয়ে যায়। প্রতিটা সিদ্ধান্ত যৌথ ভাবে নেওয়া জরুরি। আমি সবচেয়ে বেশি পরিণত হয়েছি বিগত আড়াই বছরে। আমার ক্ষেত্রে এই বদলটা অত্যন্ত নেতিবাচক।’’ কথায় আছে, সংসার সুখের হয় রমণীর গুণে। ভিকির সংসার কি ক্যাটরিনার গুণেই সমৃদ্ধ? ভিকির জবাব, ‘‘ক্যাটরিনা আমার চেয়ে অনেক বেশি পরিণত। দু’জনের মধ্যে মতপার্থক্য রয়েছে। সেটা থাকবেই। কিন্তু, খাবার অর্ডার করা কিংবা বেড়াতে যাওয়ার জায়গা ঠিক করার ক্ষেত্রে আমরা সব সময় আলোচনা করেই করি।’’

শুটিং নেই। ব্যস্ততা কম। দু’জনেই বাড়িতে থাকছেন। এমন দিনে একে-অপরের সঙ্গে সময় কাটানো সবচেয়ে পছন্দের ভিকির। ভিকি বলেন, ‘‘ক্যাটরিনা স্ত্রী হিসাবে সেরা। ওর সঙ্গে থাকলে কোনও চিন্তা থাকে না। মনে হয় যেন ভেসে যাচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE