Advertisement
০২ মে ২০২৪
Malaika Arora

বরাবরই বয়সে ছোট পাত্রের দিকেই নজর মালাইকার! ফের কেন সমালোচনার মুখে অভিনেত্রী?

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। কখনও নিজের পোশাক, কখনও আবার প্রেমিক— তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই।

Image of Malaika Arora.

বয়সে মালাইকার থেকে ১২ বছরের ছোট অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৭:৪৮
Share: Save:

বলিউডে অন্যতম চর্চিত তারকা মালাইকা অরোরা। পেশাগত কারণের চেয়েও ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী। ২০১৬ সালে সলমন খানের ভাই আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তার পর থেকে বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। বয়সে মালাইকার থেকে ১২ বছরের ছোট অর্জুন। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন বেশ সাবলীল যুগল। এর আগে আরবাজ়ের সঙ্গে বিবাহিত থাকার সময়েও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ খোলামেলাই ছিলেন মালাইকা। তাঁর ও আরবাজ়ের বয়সের ফারাক নিয়েও কখনও লুকোচুরি করেননি অভিনেত্রী। সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োর মিলল তারই প্রমাণ।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ভিডিয়োয় মালাইকাকে অভিনব উপায়ে পরিচয় করান বলিউড পরিচালক সাজিদ খান। ‘আরবাজ় খানের চেয়ে দুই বছরের বড়’, এটাই নাকি উপাধি মালাইকার! মালাইকাকে প্রশ্নও করে বসেন সাজিদ, ‘‘বয়সে ছোট পাত্রের সঙ্গে সংসার করে কেমন লাগছে?’’ সাজিদের এই অস্বস্তিকর প্রশ্ন যদিও এড়িয়ে যাননি মালাইকা। আত্মবিশ্বাস বজায় রেখেই মালাইকা বলেন, ‘‘আমার অভিজ্ঞতা তো বেশ ভাল।’’ মালাইকার এই উত্তরে আপ্লুত অনুরাগীরাও। সমাজমাধ্যমে এই ভিডিয়ো ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়ার মুখে বলিউড অভিনেত্রী। কারও মতে, ‘‘সব সময়ই বয়সে ছোট ছেলের দিকে নজর মালাইকার!’’ অনেকে অবশ্য মালাইকার আত্মবিশ্বাসের তারিফ করেছেন। তাঁদের প্রশ্ন, ‘‘অক্ষয় কুমার, সলমন খানের মতো বলিউড অভিনেতারা যে তাঁদের হাঁটুর বয়সি মেয়েদের সঙ্গে পর্দায় প্রেম করেন, তার বেলা!’’

একে ডিভোর্সী, তায় এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই। এক সাক্ষাৎকারে মালাইকা জানান, বয়সের পার্থক্য নাকি কখনওই তাঁদের প্রেমের পথে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। মালাইকার কথায়, ‘‘অর্জুন ওর বয়সের তুলনায় অনেক বেশি পরিণত। ও ভীষণ যত্নবানও। আমার মনে হয় না ওর মতো পুরুষ এখনকার দিনে খুঁজে পাওয়া যায়।’’ এক বার বিয়ে ভেঙেছে মালাইকার। সেই তিক্ততা থেকে কি বেরিয়ে আসতে পেরেছেন তিনি? মালাইকার উত্তর, ‘‘অনেকেই মনে করেন, আমার এক বার বিবাহবিচ্ছেদ হয়েছে বলে আমি আর কখনও বিয়ে করব না। সেটা কিন্তু আদপে ঠিক নয়। আমি এখনও বিয়েতে বিশ্বাস রাখি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE