Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Controversy

তাড়া করে বেড়াচ্ছে ‘লাইগার’-এর ব্যর্থতা! সেপ্টেম্বরে কি আবার বিপাকে পড়বেন বিজয়?

বলিউডে পা রেখেছিলেন অনেক আশা নিয়ে। হতাশ হতে হয়েছে বিজয় দেবেরাকোন্ডাকে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর ছবি ‘লাইগার’।

Vijay Deverakonda lands in trouble for Liger’s box office failure ahead of Kushi’s release.

২০২২ সালে মুক্তি পাওয়া ‘লাইগার’ ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৮:২৩
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম নামজাদা তারকা বিজয় দেবেরাকোন্ডা। ‘গীত গোবিন্দম’, ‘অর্জুন রেড্ডি’, ‘ডিয়ার কমরেড’ ছবিতে কাজ করে নিজেকে আগামীর তারকা হিসাবে প্রতিষ্ঠা করেছিলেন অভিনেতা। দক্ষিণী ইন্ডাস্ট্রি ছাড়িয়ে বলিউডেও সাড়া জাগিয়েছিলেন বিজয়। পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। পুরী জগন্নাধ পরিচালিত ‘লাইগার’-এর মাধ্যমে বলিউডে অভিষেক তাঁর। বিপরীতে ছিলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি ঘিরে প্রত্যাশা ছিল অনুরাগীদের। তা তো পূর্ণ হয়নি বটেই, বরং বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ওই ছবি। আর্থিক দিক থেকে ছবির এই দুর্দশার ভার বইতে হয়েছে ডিস্ট্রিবিউটরদের। এর আগেও একাধিক বার এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন তাঁরা। এ বার তেলঙ্গনায় ফের প্রতিবাদে নামলেন ‘লাইগার’-এর ডিস্ট্রিবিউটররা।

বিজয়ের বলিউড অভিষেক বলে কথা। প্রায় ২০০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছিল ‘লাইগার’। সেই ছবি বক্স অফিসে ১০০ কোটির গণ্ডিও পেরোয়নি। বিপুল ক্ষতির মুখে পড়েছেন ছবির ডিস্ট্রিবিউটররা। তাঁদের দাবি, পরিচালক পুরী জগন্নাধ ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছিলেন আগে। ছয় মাস সময়ও চেয়েছিলেন তিনি। তার পরেও নাকি ক্ষতিপূরণের টাকা পাননি ডিস্ট্রিবিউটররা। বাধ্য হয়েই তাই ফের পথে নেমেছেন তাঁরা। হায়দরাবাদের জুবিলি হিলসের ফিল্ম চেম্বারের সামনে প্রতিবাদ জানান ডিস্ট্রিবিউটররা। এ দিকে আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে বিজয়ের পরবর্তী ছবি ‘কুশি’। তার আগেই নিজেদের পাওনাগণ্ডা বুঝে নিতে চান তাঁরা।

নিজের আগামী ছবিতে দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে জুটি বেঁধেছেন বিজয়। আগামী ছবি ‘কুশি’তে একে অপরের বিপরীতে দেখা যেতে চলেছে তাঁদের। ইতিমধ্যেই বিজয়ের জন্মদিনে মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘না রোজা নুভে’। সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগেই কি ‘লাইগার’-এর ব্যর্থতার জন্য ফের বিপাকে পড়বেন বিজয়? এখন সেই প্রশ্ন ঘিরেই তুঙ্গে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE