Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vijay Deverakonda

Vijay-Rashmika: বিজয়ের কথায় লজ্জায় লাল রশ্মিকা, সবার সামনে কী বললেন অভিনেতা?

ছবির প্রচারের মধ্যেই রশ্মিকার উদ্দেশে বিজয়ের মন্তব্যে হতবাক উপস্থিত সবাই। আর রশ্মিকা মুহূর্তে লজ্জায় লাল।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৪:২৩
Share: Save:

‘সীতা রমম’ ছবির গানের প্রচারে এসেছিলেন রশ্মিকা । এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দুলকার সলমন ও ম্রুণাল ঠাকুরকে। হঠাৎ মঞ্চে বিজয়। তাঁর উপস্থিতির ঘোর না কাটতেই রশ্মিকার উদ্দেশে বিজয়ের নতুন বার্তা।

‘‘রশ্মিকা আমার চোখে সব সময়ই তুমি সুন্দর, জানি না কেন আমার মুখে তোমার নাম শুনলেই সবাই ফিসফাস শুরু করে দেয়।’’ সবার সামনে বিজয়ের অকপট উক্তিতে লজ্জায় লাল রশ্মিকা।

এর আগে ‘কফি উইথ কর্ণ-৭’-এ অতিথি হিসাবে এসে বিজয় রশ্মিকার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন। তিনি বলেছিলেন, ‘‘রশ্মিকা আমার খুব প্রিয়। খুব পছন্দ করি ওকে। আমরা একসঙ্গে দুটো ছবিতে কাজ করেছি, খুব ভাল সম্পর্ক আমাদের মধ্যে। কাজ করার সময় আমরা ছবির কাহিনি নিয়ে আলোচনা করতাম। এ ভাবেই আমাদের মধ্যে গভীর বন্ধুত্ব তৈরি হয়েছে।’’

কার সঙ্গে সম্পর্কে আছেন বিজয়, কর্ণের এই প্রশ্নের উত্তরে, ‘অর্জুন রেড্ডি’-র নায়কের জবাব ছিল ‘‘যে দিন আমি বিয়ে করব, আমার বাচ্চা হবে, সে দিন জোর গলায় তার নাম বলব। আমি চাই না, যারা আমাকে ভালবাসে, ঘরে আমার ছবি লাগিয়ে রাখে, তাদের মন ভেঙে দিতে।’’

ইতিমধ্যেই দক্ষিণ থেকে বলিউডে নিজের কাজের পরিধি বাড়িয়েছেন বিজয়। শুধু কাজই নয়, তাঁর আকর্ষণীয় ব্যক্তিত্ব নজর কেড়েছে বলিউড নায়িকাদেরও। সারা আলি থেকে অনন্যা পান্ডে— সবার পছন্দের পুরুষের তালিকায় রয়েছে এই দক্ষিণী অভিনেতার নাম।

‘লাইগার’ ছবিতে এক মুষ্টিযোদ্ধার ভূমিকায় দেখা যাবে বিজয়কে। যদিও বলিউডে অভিনেতার প্রথম ছবি ‘খালিপিলি’। কোভিডের কারণে মুক্তি পিছিয়ে যায় এই ছবির। ২৫ অগস্ট পাঁচটি ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Deverakonda rashmika mandanna Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE