Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Vikrant Massey

‘টুয়েলভ্‌থ ফেল’ মনোজ বাবা হলেন, পুত্র না কন্যা? খুশির খবর ঘোষণা করলেন বিক্রান্ত

সমাজমাধ্যমে সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিক্রান্ত ম্যাসি। তিনি এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী শীতল ঠাকুর একসঙ্গে একটি পোস্ট করে খবরটি জানিয়েছেন।

Vikrant Massey and Sheetal Thakur announces arrival of their son

‘টুয়েলভ্‌থ ফেল’ খ্যাত অভিনেতা বিক্রান্ত ম্যাসি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৫৫
Share: Save:

সদ্য রুপোলি পর্দায় খ্যাতির শীর্ষ ছুঁয়েছেন তিনি। তাঁর অভিনীত ‘টুয়েলভ্‌থ ফেল’ বহু মানুষের মন ছুঁয়ে গিয়েছে। এ বার পর্দার সেই ‘আইপিএস মনোজ’-এর নিজের ঘরেও এল সুখবর। বাবা হলেন বিক্রান্ত ম্যাসি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী শীতল ঠাকুর।

বুধবার রাতে সমাজমাধ্যমে এই সুখবর নিজেই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিক্রান্ত এবং শীতল। দু’জনে একসঙ্গে একটি পোস্ট করেছেন। ৭.২.২০২৪ তারিখটি দিয়ে লিখেছেন, ‘‘আমরা আজ এক হয়েছি। আমাদের কোল আলো করে এসেছে আমাদের ছেলে। আনন্দ আর ভালবাসায় ভাসছি আমরা দু’জন।’’

বিক্রান্তদের এই পোস্ট দেখে বহু মানুষ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। তারকা থেকে শুরু করে সাধারণ ভক্ত, শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সমাজমাধ্যমের পাতায়।

২০২২ সালে অভিনেত্রী শীতলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিক্রান্ত। বলিউডে তাঁরা দু’জনেই পরিচিত নাম। বিক্রান্ত ওটিটির পর্দায় দীর্ঘ দিন ধরেই প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি ‘টুয়েলভ্‌থ ফেল’ তাঁকে এনে দিয়েছে কাঙ্ক্ষিত খ্যাতি এবং জনপ্রিয়তা। আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার জীবনকাহিনি তিনি নিখুঁত দক্ষতায় পর্দায় ফুটিয়ে তুলেছেন। ২০২৩ সালের অক্টোবরে এই ছবিটি বড়পর্দায় মুক্তি পেয়েছিল। কিন্তু তখন বক্স অফিসে সে ভাবে বিক্রান্তের ছবি ব্যবসা জমাতে পারেনি। পরে ওটিটি-তে ‘টুয়েলভ্‌থ ফেল’ মুক্তি পেলে বদলে যায় সব অঙ্ক। ছবিটি বহু মানুষ পছন্দ করেছেন। দীর্ঘ দিন ধরে লোকের মুখে মুখে ঘুরেছে ‘টুয়েলভ্‌থ ফেল’-এর কথা। এই ছবিতে বিক্রান্তের বিপরীতে দেখা গিয়েছে অভিনেত্রী মেধা শঙ্করকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikrant Massey 12th Fail Movie Sheetal Thakur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE