Advertisement
১৬ জুলাই ২০২৪
Kili Paul

Kili Paul: ‘চন্না মেরেয়া’ গানে ঠোঁট মিলিয়ে ফের বলিউডপ্রেমীদের মন কাড়লেন কিলি পল, দেখুন ভিডিয়ো

গত নভেম্বর মাসে কিলির প্রথম ভিডিয়োটি ভাইরাল হয়েছিল ভারতে। ওই ভিডিয়োতে ‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়া’ গানে ঠোঁট মিলিয়েছিলেন কিলি ও তাঁর বোন।

কিলি পল

কিলি পল

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ২৩:১০
Share: Save:

বর্ষশেষে আরও একটি হিন্দি গানে ঠোঁট মিলিয়ে বলিউডপ্রেমীদের মন জয় করলেন পূর্ব আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার যুবক কিলি পল। অধিকাংশ ভিডিয়োতেই বোন নিমার সঙ্গে দেখা যায় কিলিকে। কিন্তু তাঁর সদ্য ভাইরাল হওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চন্না মেরেয়া’ গানের ভিডিয়োতে অবশ্য কিলিতে একাই ঠোঁট মেলাতে দেখা গেল।

সঙ্গীত যে কাঁটাতার মানে না, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিল শ্রীলঙ্কার গায়িকা ইওহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি। তা-ই আরও এক বার প্রমাণ করে দিলেন কিলি।

গত নভেম্বর মাসে কিলির প্রথম ভিডিয়োটি ভাইরাল হয়েছিল ভারতে। ওই ভিডিয়োতে ‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়া’ গানে ঠোঁট মিলিয়েছিলেন কিলি ও তাঁর বোন। এর পর আর পিছন ফিরে তাকাতে হয়নি। কখনও অরিজিৎ সিংহ, কখনও জুবিন নটিয়ালের গাওয়া গান। একের পর এক হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ভারতবাসীর নজর কেড়েছেন ভাইবোন।

সেই সময় একটি সাক্ষাৎকারে কিলি বলেছিলেন, ‘‘আমরা বুঝতে পারছি না ঠিক কী ঘটেছে। ভারতের লোকেরা যে ভাবে আমাদের ভালোবাসা দিচ্ছে, তাতে আমরা কৃতজ্ঞ। আমরা বুঝতে পেরেছি, ভারতীয়রা নকল মন্তব্য করেন না। তাঁরা চাইছেন, আমরা আরও ভিডিও করি। আমরা তা-ই করব। সঙ্গীতের কোনও সীমানা নেই। সঙ্গীত মানুষকে অনেক কাছে নিয়ে আসতে পারে।’’

দেখুন কিলি-নিমার ভাইরাল হওয়া আরও একটি ভিডিয়ো...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kili Paul Viral Bollwood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE