• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিঙ্গাপুরের মাদাম তুসোয় শ্রীদেবীর মোমের মূর্তি

Sridevi
বলিউডের মোহময়ী অভিনেত্রী শ্রীদেবী। ছবি টুইটার থেকে সংগহীত।

শ্রীদেবী, শুধু যে নাম শুনেই মোহিত হয় আসমুদ্র হিমাচল। তিনি মারা গিয়েছেন এক বছরেরও বেশি হয়ে গেল। কিন্তু বলিউডে ঝড় তুলতে এখনও তাঁর নামই যথেষ্ট। শ্রীদেবীকে সম্মান জানাতে বুধবার তাঁর মোমের মূর্তির উদ্বোধন হল সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনি কপূর ও শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি।

শ্রীদেবীর মূর্তি উদ্বোধনের সেই ছবি নিজের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছেন চিত্র সমালোচক তরণ আদর্শ। তার পরই বুধবার সকাল থেকে বলিউডের আলোচনার কেন্দ্রবিন্দুতে ফের একটাই নাম, শ্রীদেবী।

শ্রীদেবীর মোমের মূর্তি উদ্বোধনের কথা মঙ্গলবার টুইট করে জানান বনি কপূর। সেই মূর্তিতে রং করার ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘শুধু আমাদের হৃদয়ে নয়। লক্ষ লক্ষ ভক্তের হৃদয়ে বেঁচে থাকবেন শ্রীদেবী।’ 

আরও পড়ুন: গানের মাঝে অনেক কথা বললে শ্রোতারা বিরক্ত হন: অনুপম

আরও পড়ুন: মৃণাল সেন রেট্রোস্পেক্টিভ 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The perfect gift for #sridevi fans ❤. *Boney Kapoor along with daughters Janhvi and Khushi unveil Sridevi’s statue at Madame Tussauds Singapore* On her birth anniversary recently, Madame Tussauds, Singapore announced the wax statue of the late legendary actress in her honour and the same was unveiled today by Producer Boney Kapoor along with daughters, actress Janhvi Kapoor and Khushi. As a tribute to the acting legend and an immortal star Sridevi, they had also collected messages from all her fans across the globe and displayed on the tribute wall during the launch. The family seemed very emotional unveiling the statue and posing for the pictures.

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন