রানু মণ্ডল সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই তার মেয়ের সমালোচনা শুরু হয়েছিল। অভিযোগ ওঠে, মাকে দেখেন না রানুর মেয়ে। এবার সেই মেয়ের সঙ্গেই ডুয়েট গাইলেন রানু মণ্ডল। গাইলেন মহম্মদ রফির, ‘আজ কাল তেরে মেরে প্যার কা চর্চে’।

রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্ম থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিও। রকেটের মতো উত্থানের সঙ্গে রানুকে ঘিরে ছড়াতে থাকে একের গল্পও। সব থেকে বড় যে বিষয়টি নিয়ে আলোচনা হয়, তা হল রানুর মেয়ে এলিজাবেথ সাথী রায় নাকি মাকে দেখেন না। কিন্তু রানুর মেয়ে সাথীর দাবি, তিনি ছেলেকে নিয়ে একা থাকেন। ফলে নিয়মিত মায়ের কাছে আসা হয় না। কিন্তু মায়ের খোঁজ রাখেন। সাথী রায়ের এই বক্তব্য কেউ বিশ্বাস করেন, কেউ আবার বলেন মা বিখ্যাত হয়ে যাওয়ার পর মায়ের কথা মনে পড়েছে।

সেই মেয়ের সঙ্গেই এবার একটি গান গাওয়ার ভিডিয়ো প্রকাশ পেয়েছে ইনস্টাগ্রামে। রানু মণ্ডলের নামে তৈরি একটি ইনস্টাগ্রাম হ্যান্ডলে এই ভিডিয়ো প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে মেয়ের সঙ্গে গাইছেন, মহম্মদ রফির গলায় ১৯৬৮ সালের ব্রহ্মচারী সিনেমার গান, ‘আজ কাল তেরে মেরে প্যার কে চর্চে…’।

আরও পড়ুন : সমুদ্রের তলা থেকে উধাও গবেষণার বিশাল যন্ত্র! এলিয়নের কাজ বলে দাবি নেটিজেনদের

আরও পড়ুন : ৮১ নয় বয়স ৩২! ধরিয়ে দিল গায়ের রং

ইনস্টাগ্রামে ভিডিয়োটি ২৮ অগস্ট পোস্ট হয়। ইতিমধ্যেই প্রায় ১০ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে ভাইরাল হওয়া ভিডিয়োটিতে লাইক ও কমেন্ট পড়ছে পাল্লা দিয়ে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@realhimesh #renumandal #singing #singer #newsinger #shooting #tarimarikhani #bollywood #bati

A post shared by Ranu mondal (@ranu.mondal09) on