Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat Kohli and Anushka Sharma

বিরাট-অনুষ্কা দু’জনের মুখে কুলুপ! দ্বিতীয় সন্তানের জন্ম কবে কোথায়, প্রকাশ্যে তথ্য!

দিন কয়েক আগে বিরাটের ক্রিকেটার বন্ধু এবি ডি’ভিলিয়ার্স অনুষ্কার দ্বিতীয় বার মা হওয়ার খবরে সিলমোহর দেন। ভারত নয়, কোথায় ভূমিষ্ঠ হবে তাঁদের সন্তান?

Virat Kohli and anushka sharma are planning to have their second baby in London

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০২
Share: Save:

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। আর খুব বেশি দেরি নয়, ভূমিষ্ঠ হবে তাঁদের দ্বিতীয় সন্তান। যদিও প্রথম থেকেই এই প্রসঙ্গে গোপনীয়তা বজায় রেখেছেন ‘বিরুষ্কা’ জুটি। গত বছর সেপ্টেম্বর মাস থেকে শুরু জল্পনা। মাঝে বিশ্বকাপ থেকে রামমন্দির উদ্বোধন— সবেতেই নিজেদের আড়াল রাখার চেষ্টা করেছেন দম্পতি। প্রথম সন্তানের ক্ষেত্রে আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন অভিনেত্রী। এ বার প্রথম থেকে মুখে কুলুপ এঁটেছেন। যদিও দিন কয়েক আগে বিরাটের ক্রিকেটার বন্ধু এবি ডি’ভিলিয়ার্স অনুষ্কার দ্বিতীয় বার মা হওয়ার খবরে সিলমোহর দেন। তবে দ্বিতীয় সন্তানের জন্ম ভারতে নয়, হবে বিদেশে।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টের দলে প্রথমে ছিলেন বিরাট। কিন্তু টেস্ট শুরুর আগে হঠাৎ ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। বিরাট কেন টেস্ট খেলবেন না, তার কোনও যুক্তি ভারতীয় ক্রিকেট বোর্ড দেয়নি। শুধু জানানো হয়েছিল, বিরাটের এই সিদ্ধান্ত নিয়ে যেন কোনও গুজব ছড়ানো না হয়। জানা যায়, অনুষ্কার সঙ্গেই লন্ডনে রয়েছেন তিনি। নেটপাড়ার একাংশের ধারণা লন্ডনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। আসলে প্রতিনিয়ত ক্যামেরার সামনে থাকার তুলনায় এই সময়টা ব্যক্তিগত রাখতে চাইছেন তাঁরা। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারির শেষের দিকে আসতে চলেছে ভামিকার খেলার সঙ্গী।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট-অনুষ্কার। সে থেকেই প্রেম শুরু। অনেকে বলেন, ‘লভ অ্যাট ফার্স্ট সাইট’। বেশ কয়েক বছরের প্রেম, তার পর ২০১৭ সালে ইটালিতে রূপকথার বিয়ে। তার পর দুই থেকে তিন হয়েছিলেন তাঁরা। এ বার চার হওয়ার পালা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Celeb Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE