Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vivek Agnihotri

এ বার লখনউয়েই শুটিং করবেন ঘরের ছেলে বিবেক, আসছে ‘গর্ব করার মতো’ ছবি!

চলচ্চিত্র শিল্প গড়ে উঠবে লখনউয়ে— এমনই চান রাজ্যের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ যোগী। তাঁর স্বপ্ন সফল করবেন ঘরের ছেলে বিবেক অগ্নিহোত্রী?

কানপুরে বেড়ে উঠেছেন বিবেকরঞ্জন অগ্নিহোত্রী

কানপুরে বেড়ে উঠেছেন বিবেকরঞ্জন অগ্নিহোত্রী -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ২২:০৮
Share: Save:

এত দিন যত ছবি করেছেন সেগুলো ঠিক নিজের রাজ্যে বসে করার উপযুক্ত ছিল না। এ বার নতুন মেজাজে পরিচালক। ‘দ্য কাশ্মীর ফাইলস’ নির্মাতা জানালেন, পরবর্তী ছবির শুটিং শুরু করবেন লখনউয়ে।

কানপুরে বেড়ে উঠেছেন বিবেকরঞ্জন অগ্নিহোত্রী। নতুন ছবিতে যে গল্প বলতে চলেছেন তাতে মাটির টান অনুভব করছেন পরিচালক। রয়েছে আরও এক কারণ। রাজ্যে চলচ্চিত্র শিল্প গড়তে চাইছে প্রশাসন। তারই কাণ্ডারি হতে চলেছেন বিবেক?

লখনউয়ে শুটিংয়ের জায়গা দেখতে গিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী তথা অভিনেত্রী পল্লবী যোশীও। বললেন, ‘‘শেষ বার যখন যোগীজির (আদিত্যনাথ যোগী) সঙ্গে দেখা হল, লখনউকে চলচ্চিত্র নগরী বানানোর পরিকল্পনার কথা জানতে পারি। হিন্দিভাষী এমন এক শহরে একটা নিজস্ব ফিল্ম ইন্ডাস্ট্রি থাকা আমিও জরুরি বলে মনে করছি। যেমন অন্যান্য রাজ্যেও আছে। তাই আমি ঠিক করেছি স্থানীয় প্রতিভাদের নিয়ে কাজ শুরু করব, নিজের জায়গায়।’’

আগামী ১০ ডিসেম্বর থেকে ৪০ দিনের শুটিং রেখেছেন বিবেক। ছবিটি সম্পর্কে যা জানা যাচ্ছে, তাতেও গর্বিত হতে পারেন দেশবাসী। কোভ্যাকসিন উদ্ভাবনে অবদান রেখেছেন যে ভারতীয় বিজ্ঞানীরা, এ ছবি তৈরি হতে চলেছে তাঁদের নিয়ে। বিজ্ঞানীদের মধ্যে বেশিরভাগই নারী। ২৫০ কোটি ভ্যাকসিন ডোজ় সরবরাহ করে দেশবাসীকে অতিমারির কবল থেকে বাঁচিয়েছিলেন সেই ঈশ্বরীরা। অথচ মানুষ তাঁদের কতটুকুই বা চেনে? বিবেকের নতুন ছবি চেনাবে সেই অধ্যায়। যার পুরোটাই লখনউতে শুট হবে। বিবেক জানান, নতুন গর্বের অংশীদার হতে চলেছে তাঁর জন্মভূমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vivek Agnihotri Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE