Advertisement
২২ জুন ২০২৪
Vivian Dsena

ছিলেন খ্রিষ্টান, চুপিচুপি ধর্ম বদলে হলেন মুসলিম! পাঁচ বারের নমাজেই শান্তি, মত ভিভিয়ানের

বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে জোর চর্চা। তিনি নাকি চুপিচুপি বিয়ে করছেন, ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন। অবশেষে মুখ খুললেন ভিভিয়ান ডিসেনা।

Vivian Dsena confirmed that he converted to islam

ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন ভিভিয়ান! মুখ খুললেন অভিনেতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৫:৩৭
Share: Save:

বেশ কিছু দিন ধরেই ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতাকে ঘিরে একের পর এক গুঞ্জন। অবশেষে মুখ খুললেন ভিভিয়ান ডিসেনা। ‘পেয়ার কি ইয়ে এক কহানি’ ধারাবাহিকের মাধ্যমের টেলিভিশনে জনপ্রিয়তা পান তিনি। তার পর একের পর জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। তবে প্রথম স্ত্রী ওয়াহ্‌বিজ দোরাবজির সঙ্গে বিচ্ছেদের পর থেকে ফের শিরোনামে উঠে আসেন। সম্প্রতি ভিভিয়ানের দ্বিতীয় বিয়ের খবরের কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে শুধু বিয়ে নয়, অভিনেতা নাকি ধর্ম পরিবর্তনও করে ফেলেছেন। জন্মসূত্রে খ্রিষ্টান এই অভিনেতা ২০১৯ সালের রমজান মাসেই ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন।

অভিনেতার স্ত্রী মিশরের সাংবাদিক। নাম নওরান আলি। তাঁর প্রভাবেই কি ধর্ম পরিবর্তন? ভিভিয়ান বলেন, ‘‘খ্রিষ্টান পরিবারে জন্ম আমার, ২০১৯ সালে পবিত্র রমজান মাসে ইসলাম গ্রহণ করি। আমি দিনে পাঁচ বার নমাজ পড়ে এখন অনেক শান্তি ও স্বস্তি পাই। আমি চাই আমার জীবন নিয়ে যাবতীয় জল্পনার অবসান হোক।’’

পাশপাশি অভিনেতা মিশরীয় সাংবাদিকের সঙ্গে বিয়ের খবরও স্বীকার করে নিয়েছেন। জানিয়েছেন, তিনি সম্প্রতি সঙ্গী নওরান আলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এবং তাঁদের ৪ মাসের একটি কন্যাসন্তানও রয়েছে। অভিনেতা বলেন, ‘‘হ্যাঁ, আমি বিবাহিত এবং আমার চার মাসের একটি মেয়ে রয়েছে। আমি চাই না, আমার পরিবার কোনও ভাবেই প্রচারের আলোয় আসুক।’’ আমার স্ত্রীরও তেমনটাই মত। অভিনেতা জানান, এক বছর আগে মিশরে এক ঘরোয়া অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওরানের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vivian Dsena Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE