Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Suhana at Kapoor's get together

নতুন বছরে কপূর পরিবারের নৈশভোজ, অনুষ্ঠানে কি এলেন সুহানা

ক্রিসমাসের দিনই হাতে হাত ধরে তাঁদের দেখা গিয়েছিল। অগস্ত্য নন্দ এবং সুহানা খান। তাঁরা নাকি সম্পর্কে জড়িয়েছেন। কপূরদের নৈশভোজেও কি এলেন সুহানা?

কপূরদের ক্রিসমাসের মধ্যাহ্নভোজে অগস্ত্য নন্দর সঙ্গে সুহানা খানকে দেখার পর থেকেই শুরু হয়েছে বিস্তর জল্পনা।

কপূরদের ক্রিসমাসের মধ্যাহ্নভোজে অগস্ত্য নন্দর সঙ্গে সুহানা খানকে দেখার পর থেকেই শুরু হয়েছে বিস্তর জল্পনা। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৯:৩৫
Share: Save:

তাঁদের পরিবারে সবাই তারকা। মায়ানগরীতে কয়েক দশক ধরে তাঁদের আধিপত্য। কথা হচ্ছে কপূর পরিবারের। বলিউডের অন্দরে কেউ হয়তো জন্মগত কপূর। আবার কেউ হয়তো বিয়ের পর। এক দিকে যেমন একটি প্রজন্ম ধীরে ধীরে চলে যাচ্ছে, তেমনই আবার নতুন প্রজন্ম ধীরে ধীরে নিজেদের আধিপত্য বিস্তার করছে৷ তাই তো কপূরদের পারিবারিক সম্মেলন নিয়ে উৎসাহ সকলের। কারা এলেন? কারা এলেন না?

ক্রিসমাসের সময়ও পারিবারিক মধ্যাহ্নভোজের আয়োজন হয়েছিল। তবে সেই সময় উপস্থিত ছিলেন না অনেকেই৷ করিনা কপূর এবং সইফ আলি খান দুই ছেলেকে নিয়ে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন। এ বার পরিবারের সকলের উপস্থিতিতে নতুন বছরের খাওয়াদাওয়া জমল। লাল ডিজাইনার টপে আলিয়া ভট্টকে দেখাচ্ছিল অন্য রকম। করিনা বেছে নিয়েছিলেন কালো পোশাক। শ্বেতা বচ্চন নন্দ থেকে রণবীর-আলিয়া, আদর জৈন একসঙ্গে সবাই ফ্রেমবন্দি হলেন।

তবে এখানেও দর্শকের উৎসুক নজর খুঁজছিল আরও এক জনকে। কপূরদের ক্রিসমাসের মধ্যাহ্নভোজে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দর সঙ্গে শাহরুখ খানের কন্যা সুহানা খানকে দেখার পর থেকেই শুরু হয়েছে বিস্তর জল্পনা। তাঁদের এই নৈশভোজে অনেকেই ভেবেছিলেন হয়তো দেখা যাবে সুহানাকেও। না, তবে তাঁর দেখা মেলেনি। পরিবারের সঙ্গে ছবিতে ফ্রেমবন্দি হয়েছেন শুধুমাত্র অগস্ত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapoor Family Suhana Khan bollywood celebrities
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE