Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mithai

TRP Rating: ‘মিঠাই’, ‘গাঁটছড়া’কে টপকে এই সপ্তাহে কে হল বাংলা-সেরা?

এক দিকে মিঠাই-সিদ্ধার্থ। অন্য দিকে খড়ি-ঋদ্ধি। শেষ কয়েক সপ্তাহে কাউকেই নাকি দর্শকের মনে ধরল না! বড় বদল রেটিং তালিকায়।

এই সপ্তাহে সেরা কে?

এই সপ্তাহে সেরা কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৪:১৩
Share: Save:

নিপা-রুদ্রর প্রেম, মিঠাইয়ের নতুন শাশুড়ি মা-ও এ যাত্রায় রক্ষা করতে পারল না ‘মিঠাই’কে। শেষ কয়েক সপ্তাহ ধরে ক্রমাগত পিছিয়ে পড়ছে মিঠাই ও তার উচ্ছেবাবুর গল্প। এই বৃহস্পতিবারেও সেটাই দেখিয়ে দিল রেটিং তালিকা। বরং আবারও শীর্ষ স্থানে লালন-ফুলঝুরির প্রেমের কাহিনি ‘ধুলোকণা’। তাদের ঝুলিতে ৮.৪ নম্বর।

পাঁচ নম্বরে থাকা ‘লক্ষ্মী কাকিমা’ উঠে এসেছে দ্বিতীয় স্থানে। লক্ষ্মীকাকিমা অপরাজিতা আঢ্য ও তাঁর বৌমা শার্লি মোদকের রসায়ন যে দর্শক মনে অনেকটাই জায়গা করে নিয়েছে, তার প্রমাণ ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৭। অন্য দিকে সুদূর আমেরিকা থেকে শ্যুটিংয়ে খুব একটা লাভ করতে পারল না ‘গাঁটছড়া’। চার নম্বরে নেমে খড়ি-ঋদ্ধি জুটি।

সমানে সমানে টক্কর দিয়েছে মিঠাই-উচ্ছেবাবুকে। দুই ধারাবাহিকের ঝুলিতেই ৭.২। একই জায়গার লড়াইয়ে ফড়িংও। গত সপ্তাহের থেকে একধাপ নীচে নেমে ‘আলতা ফড়িং’-ও রেটিং তালিকায় চতুর্থ। ৬.৫ পেয়ে পঞ্চম স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। ষষ্ঠ ‘মন ফাগুন’। প্রাপ্ত নম্বর ৬.১।

তবে সদ্য শুরু হওয়া ধারাবাহিকের খুদে নায়ক বোধিসত্ত্ব কিন্তু মন জয় করে ফেলেছে। রেটিং তালিকা সে কথাই বলছে। প্রথম সপ্তাহে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র ঝুলিতে ৬ নম্বর।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Star Jalsha Zee Bangla TRP Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE