Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Akshay Kumar

বিয়ের আগে শারীরিক সম্পর্ক স্থাপন কি ঠিক? ভক্তের প্রশ্ন শুনে যা বলেছিলেন অক্ষয় কুমার

একাধিক নায়িকার সঙ্গে ‘খিলাড়ি’র প্রেমকাহিনি চর্চার কেন্দ্রে ছিল। রবিনা ট্যান্ডন, শিল্পা শেট্টি, রেখার সঙ্গে অক্ষয়ের সম্পর্কের গুঞ্জন চলেছিল।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৪:১২
Share: Save:

হালের বলিউডের ‘গুড বয়’ তকমা যদি কারও ক্ষেত্রে প্রযোজ্য হয়, তা হলে তা নিঃসন্দেহে অক্ষয় কুমার। অত্যন্ত শৃঙ্খলাবদ্ধ জীবনযাপন করেন বলিউডের এই সুপারস্টার। তাঁকে ঘিরে বিতর্ক, গুঞ্জন শোনাই যায় না বলিপাড়ায়। অথচ এই অক্ষয়ই এক মন্তব্যে করে চর্চা বাড়িয়েছিলেন অতীতে।

বিয়ের আগে কি প্রেমিক-প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করা ঠিক? অক্ষয়কে এমনই প্রশ্ন করেছিলেন এক ভক্ত। প্রশ্ন শুনে অবশ্য ঘাবড়ে যাননি তিনি। কিংবা চমকেও যাননি। প্রশ্নও এড়াননি। ভক্তের প্রশ্নের জবাবে অক্ষয় বলেছিলেন, ‘‘হ্যাঁ, কেন নয়! যদি আপনি কারও ঘনিষ্ঠ হন, তা হলে এটা তো হতেই পারে। খুবই স্বাভাবিক। এতে কোনও অন্যায় নেই।’’ অক্ষয়ের এই মন্তব্য ঘিরে জোর চর্চা চলেছিল বি-টাউনে। সম্প্রতি সেই মন্তব্য ফের প্রকাশ্যে।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকের শুরুতে শাহরুখ, আমির, সলমন খানদের দাপট সত্ত্বেও নিজস্ব জায়গা করে নেন অক্ষয়। একের পর এক সুপারহিট ছবির হাত ধরে তিন খানকে রীতিমতো টেক্কা দিতেন অক্ষয়। সে সময় একাধিক নায়িকার সঙ্গে ‘খিলাড়ি’র প্রেমকাহিনি নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। রবিনা ট্যান্ডন, শিল্পা শেট্টি, রেখার সঙ্গে অক্ষয়ের সম্পর্কের গুঞ্জন চলেছিল। যদিও সে সব নিয়ে কখনই মুখ খোলেননি অক্ষয়। পরে ডিম্পল কাপাডিয়া ও রাজেশ খন্নার কন্যা তথা অভিনেত্রী টুইঙ্কল খন্নার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অক্ষয়। সময়ের সঙ্গে সঙ্গে অক্ষয়ের জীবনে সেই গুঞ্জন ফিকে হয়ে গিয়েছে ঠিকই, কিন্তু তা ভুলতে পারেননি তাঁর ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE