Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Shakib Khan

শাকিবের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের প্রযোজক রহমতের, আদালতে কী আবেদন করলেন নায়ক?

শাকিব খানকে নিয়ে বিতর্কের শেষ নেই। অস্ট্রেলিয়ায় শুটিং করতে গিয়ে নাকি সহ-প্রযোজককে ধর্ষণের চেষ্টা করেন নায়ক। তাঁর বিরুদ্ধে সেই ছবির প্রযোজক শত কোটি টাকা ক্ষতিপূরণের মামলা করেন শাকিবের বিরুদ্ধে।

What did Bangladeshi Actor Shakib Khan appeal as producer Rahmat Ullah has filed a defamation case against Shakib

কী আবেদন করলেন শাকিব? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৯:৩১
Share: Save:

একশো কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে বাংলাদেশের নায়ক শাকিব খানের বিরুদ্ধে মামলা করেছেন ও পার বাংলার প্রযোজক রহমত উল্লাহ। সেই মামলায় লিখিত জবাব দাখিল করার জন্য সময় চেয়েছেন শাকিব। ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে সোমবার এই আবেদন করেন অভিনেতা। সবটাই বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন শাকিবের আইনজীবী খায়রুল হাসান।

শাকিবের আইনজীবী জানিয়েছেন, অভিনেতার আবেদন মঞ্জুর করেছে আদালত। পরবর্তী শুনানির তারিখ ৫ জুলাই। খায়রুল বলেন, “এই শত কোটি টাকা আদায়ের যে মামলা আমার মক্কেলের বিরুদ্ধে করেছেন প্রযোজক রহমত, সেই নোটিস এসেছে দু’দিন আগে। সময় অনেকটা কম থাকায় উত্তর দেওয়ার জন্য আদালতের থেকে সময় চেয়ে আবেদন করা হয়েছে।”

৩০ এপ্রিল নায়কের বিরুদ্ধে এই মামলাটি করেন শাকিবের এই প্রযোজক। রহমতের আইনজীবী তাবারক হোসেন ভুঁইয়া এ প্রসঙ্গে বলেন, “আমার মক্কেল রহমতের বিরুদ্ধে গণমাধ্যমে মানহানিকর মন্তব্য করেছিলেন শাকিব। ফলে তাঁর অপূরণীয় আর্থিক এবং সামাজিক ক্ষতি হয়েছে। এই ক্ষতির মূল্য ১০০ কোটি টাকা। সেই টাকা আদায়ের জন্যই প্রযোজক মামলা দায়ের করেছেন।”

আগে রহমতের বিরুদ্ধেও মানহানির মামলা দায়ের করেছিলেন শাকিব। ২৬ এপ্রিল রাতে জামিন পান তিনি। তার পর নায়কের বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor controversies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE