Advertisement
১৫ জুলাই ২০২৪
Entertainment News

জীবনের স্পেশ্যাল দিনে কী করলেন সুদীপ্তা?

এই স্পেশ্যাল দিনটা কাজ করেই সেলিব্রেট করছেন দম্পতি। কাজ থাকলেও, গিফট তো নিশ্চয়ই আছে?

মেয়ের সঙ্গে সুদীপ্তা-অভিষেক। ছবি: ফেসবুকের সৌজন্যে।

মেয়ের সঙ্গে সুদীপ্তা-অভিষেক। ছবি: ফেসবুকের সৌজন্যে।

স্বরলিপি ভট্টাচার্য
শেষ আপডেট: ১৪ মে ২০১৮ ১৮:১১
Share: Save:

সকাল থেকেই অভিনেত্রীর ফোন নট রিচেবল। তিনি সুদীপ্তা চক্রবর্তী। সোমবার তাঁর জীবনের একটি বিশেষ দিন। সে কারণেই ফোন করেছিলাম। মেসেজ করাই যেত। তবে মনে হল, ফোন করে শুভেচ্ছা জানানো উচিত।

যে কারণে আজকের দিনটা স্পেশ্যাল, এ বার ফোন করলাম তাঁকে। তিনি অর্থাত্ সুদীপ্তার স্বামী অভিষেক সাহা। এই জুটির আজ বিয়ের জন্মদিন। একসঙ্গে চার বছর পার করলেন তাঁরা।

ফোন ধরে অভিষেক বললেন, ‘‘ফোন করতে বলছি সুদীপ্তাকে। আসলে আমরা ডাবিংয়ে রয়েছি।’’

তা হলে বিবাহবার্ষিকীতেও ছুটি নেননি দম্পতি? কোনও বিশেষ প্ল্যান কি করেছেন? সুদীপ্তা বললেন, ‘‘ধুর, প্ল্যান আবার কী? উড়নচণ্ডী’র ডাবিং চলছে। সে জন্যই ফোনে পাওনি।’’

আরও পড়ুন, ছেলেকে নিয়ে অন্য উড়ান ‘মিসেস ইন্ডিয়া’ চুমকির

‘উড়নচণ্ডী’ একটি রোড মুভি। লরিকে ঘিরে বিভিন্ন বয়সী তিন মহিলার জার্নি। আর এটা দিয়েই নতুন জার্নি শুরু করছেন টলিপাড়ার নতুন পরিচালক অভিষেক সাহা। এই ছবির প্রযোজনা করছে প্রসেনজিতের প্রযোজনা সংস্থা এনআইডিয়াস ক্রিয়েশনস অ্যান্ড প্রোডাকশনস।

ছবির তিন মহিলার চরিত্রে রয়েছেন চিত্রা সেন, সুদীপ্তা চক্রবর্তী এবং রাজনন্দিনী দত্ত। অন্য একটি চরিত্রে রয়েছেন অভিনেত্রী চৈতি ঘোষালের ছেলে অমর্ত্য। ছবির গল্প অভিষেক এবং সুদীপ দাসের। স্ক্রিন প্লে-র দায়িত্বে রয়েছেন সুদীপ। ক্যামেরা সামলাবেন সৌমিক হালদার। গানঘর থাকবে দেবজ্যোতি মিশ্রের হেফাজতে।

আরও পড়ুন, সহজ আমাকে মাদার্স’ ডে-তে কার্ড তৈরি করে দিয়েছিল

ছবির শুটিং শেষ। আপাতত জোরকদমে চলছে পোস্ট প্রোডাকশন। সে কারণেই এই স্পেশ্যাল দিনটা কাজ করেই সেলিব্রেট করছেন দম্পতি। কাজ থাকলেও, গিফট তো নিশ্চয়ই আছে? প্রশ্ন শুনে হেসে সুদীপ্তা বললেন, ‘‘আজ নতুন গাড়ি ডেলিভারি পাওয়ার কথা আছে। এটাই দু’জনের দু’জনকে গিফট।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE