Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ankush-Oindrila

আমি শপিং করা কমিয়ে দিয়েছি বলেই তো ও প্রযোজক হতে পেরেছে: ঐন্দ্রিলা

অভিনেতা অঙ্কুশের মুকুটে নতুন পালক। ইন্ডাস্ট্রিতে তাঁর নতুন পরিচয় হল প্রযোজক। প্রযোজক অঙ্কুশের নেপথ্যে প্রেমিকা ঐন্দ্রিলার ভূমিকা কতটা? কী বললেন নায়িকা?

অঙ্কুশের এই নতুন যাত্রার নেপথ্যে কি রয়েছেন প্রেমিকা ঐন্দ্রিলা সেন?

অঙ্কুশের এই নতুন যাত্রার নেপথ্যে কি রয়েছেন প্রেমিকা ঐন্দ্রিলা সেন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৬
Share: Save:

টলিপাড়ায় এখন একাধিক প্রযোজক। একটা সময় ছিল হাতে গোনা মাত্র কয়েকটি প্রযোজনা সংস্থারই ছিল রমরমা। যত দিন গড়াচ্ছে পরিধি বড় হচ্ছে। প্রসেনজিৎ, জিৎ, দেব, সোহমের পর এ বার ছবি প্রযোজকের তালিকায় নাম লিখিয়েছেন অঙ্কুশও। তাঁর নতুন প্রযোজনা সংস্থা ‘অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স’। ১৫ অগস্ট প্রযোজক হিসাবে নিজের নতুন যাত্রার কথা ঘোষণা করেন অভিনেতা।

অনেকে বলেন, কোনও সফল ব্যক্তির পিছনে থাকে কোনও না কোনও নারী। তা হলে অঙ্কুশের এই নতুন যাত্রার নেপথ্যে কি রয়েছেন প্রেমিকা ঐন্দ্রিলা সেন? ৮ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে অভিনেতার নতুন ছবি ‘মির্জা’র প্রথম ঝলক। সেই অনুষ্ঠানেই আনন্দবাজার অনলাইনের মুখোমুখি ঐন্দ্রিলা।

নায়িকা বললেন, “আসলে আমি শপিং করা কমিয়ে দিয়েছি না, তাই তো ও প্রযোজক হতে পেরেছে। অনেক দিন ধরেই ইচ্ছা ছিল, কিন্তু সঠিক সময়ের অপেক্ষায় ছিল অঙ্কুশ। অবশ্যই পিছন থেকে একটু ঠেলা দিতে হয়েছে। তবে ও সব সময় বলেছিল যেটাই করবে, তা বড় আকারে করবে। আমি খুশ এত দিনে ওর স্বপ্ন সত্যি হতে চলেছে।”

অঙ্কুশ ছাড়া এই ছবিতে কাদের দেখা যাবে, তা এখনও জানা যায়নি। আবারও কি ঐন্দ্রিলার সঙ্গে জুটি বাঁধবেন নায়ক, তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Oindrila Sen Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE