×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ জুন ২০২১ ই-পেপার

সইফ-করিনার নতুন বাড়ি তৈরি হচ্ছে কেন? বললেন ঘনিষ্ঠ বন্ধু

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ জানুয়ারি ২০২১ ২১:৪৫
করিনা-সইফ।

করিনা-সইফ।

দ্বিতীয় বার মা হতে চলেছেন করিনা কপূর খান। শোনা যাচ্ছিল, তিনি এবং সইফ আলি খান তাঁদের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে যাবেন এর মধ্যেই। এ বার জানা গেল, তাঁদের নতুন বাড়ি কেমন হচ্ছে। ইন্টিরিয়র ডিজাইনার দাশানি শাহ স্টার-যুগলের দীর্ঘ দিনের বন্ধু। তিনিই নতুন বাড়ির অন্দরসজ্জার দায়িত্বে। সম্প্রতি তিনি জানিয়েছেন, কেমন হবে করিনা-সইফের নতুন বাড়ি। ‘গত ১১ বছর ধরে ওঁরা যে বাড়িতে থাকেন, নতুন বাড়ি তার চেয়ে খুব কিছু আলাদা হবে না। এটাও বানানো হচ্ছে পুরনো বাড়ির আদলেই’।

সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন দাশানি। বলেছেন, ‘ওঁরা ওঁদের এখনকার বাড়িটা খুবই ভালবাসেন। তাই ওখান থেকে যেতে চান না। সেই কারণেই নতুন বাড়িটা এমন ভাবে বানানো হচ্ছে, যাতে ওঁদের নতুন জায়গা বলে মনে না হয়’।

কী থাকছে এই নতুন বাড়িতে? বাকি সব কিছুর পাশাপাশি থাকছে আস্ত একটা নার্সারি। সইফ-করিনা তাঁদের দ্বিতীয় সন্তানের কথা ভেবেই নাকি এই নার্সারি তৈরি করছেন। তা ছাড়াও তৈমুরের বেড়ে ওঠার জন্য থাকছে নিজস্ব জায়গা। ওর খেলা, পড়ার জন্য আলাদা আলাদা ঘর।

Advertisement

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

আরও পড়ুন: বরুণ ধবনের মা নাতাশা দালালকে লাল ওড়না পরিয়ে শুরু করবেন বিয়ের প্রথম অনুষ্ঠান

কেমন হবে অন্দরসজ্জা? দাশানি জানিয়েছেন, কলোনিয়াল স্টাইলের অন্দরসজ্জা পছন্দ সইফ-করিনার। সেই কথা মাথায় রেখে ঘর সাজানো হচ্ছে। ‘ওঁরা নিজেদের বাড়িটাকে একটা ট্রাভেল ডায়েরি হিসেবে দেখতে চায়। যার প্রতিটা কোণই হবে স্মৃতি জমিয়ে রাখার জায়গা’, বলেছেন তিনি। তা ছাড়া এই নতুন বাড়ি আয়তনে পুরনো বাড়ির চেয়ে অনেক বড়। আর প্রত্যেকের জন্য আলাদা ঘর থাকবে বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: ক্রাশের কুকুর কামড়ে দিয়েছিল, সলমনের পছন্দের মেয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁর ৩ বন্ধু

Advertisement