Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Aishwarya Rai Bachchan

Aishwarya Rai Bachchan: বিয়ে ভাঙছে? দাম্পত্য টেকানোর মন্ত্র বললেন অভিষেক-ঘরনি ঐশ্বর্যা

১৫ বছর ধরে বিবাহিত জীবন কাটিয়েও সব সময়ে হাসিমুখে ঐশ্বর্যা। যে কোনও অনুষ্ঠানে স্বামী অভিষেকের সঙ্গে দেখা যায় তাঁকে। এই গাঢ় প্রেমের রহস্য কী?

১৫ বছরেরও বেশি সময় ধরে সুখী দাম্পত্যে রয়েছেন অভিষেক-ঐশ্বর্যা।

১৫ বছরেরও বেশি সময় ধরে সুখী দাম্পত্যে রয়েছেন অভিষেক-ঐশ্বর্যা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৯:৩৮
Share: Save:

তারকা জুটির একসঙ্গে থাকার নজির যেখানে তলানির দিকে, সেখান উদাহরণ হতে পারে বচ্চন পরিবার। ১৫ বছরেরও বেশি সময় ধরে সুখী দাম্পত্যে রয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। কিন্তু কী সেই মন্ত্র যাতে ধরে রাখা যায় সম্পর্কের বন্ধন? জানান বচ্চন বধূ নিজেই।

Advertisement

একে তো সৌন্দর্যের প্রতিমূর্তি, তার উপর টিনসেল নগরীর অন্যতম চর্চিত অভিনেত্রী ঐশ্বর্যা। ৯০-এর দশকে সৌন্দর্য প্রতিযোগিতায় জিতে বলিউডে পা রেখেছিলেন তিনি। কয়েক বছরের মধ্যেই সমকালীন শীর্ষ অভিনেত্রী হিসাবে জায়গা করে নেন। ‘হম দিল দে চুকে সনম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘গুরু’-র মতো ছবিতে তাঁর উপস্থিতি দর্শকের মন কেড়ে নেয়। তবে, শুধু সফল কর্মজীবন নয়, নায়িকার ব্যক্তিগত জীবন নিয়েও সম্মান আগ্রহী অনুরাগীরা। এক পত্রিকার সাক্ষাৎকারে অভিনেত্রীকে তাঁর বিবাহিত জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “বিশ্বাস রাখুন। হৃদয়, মন, এবং আত্মা সব কিছু দিয়ে ভরসা রাখুন। যে ভাবেই হোক শরীরও সেই পথই অনুসরণ করবে! আর হ্যাঁ, নিজের প্রতি নিজে নির্মম ভাবে সৎ হন। নিজেই নিজের বন্ধু হন। বাস্তব অভিজ্ঞতা থেকে শিখুন, সেই শিক্ষাই জীবনে পাথেয় হবে।”

তবে বিয়ে নিয়ে যে এ প্রজন্মের মধ্যে এত অবিশ্বাস, অনীহা দেখা দিচ্ছে, সে বিষয়ে কী মত ঐশ্বর্যার? জবাবে অভিনেত্রী বলেন, “আপনি বিয়ে বলতে যা বোঝেন বিয়ে আসলে তার চেয়ে অনেক বেশি কিছু। বিদ্বেষীদের বিশ্বাস করবেন না। মানুষ এত দিন ধরে বিয়ে নিয়ে ঠাট্টা-তামাশা করেছে, তাই সহজে ধারণা বদলানো মুশকিল। তবে এটুকু বলতে পারি এতে দারুণ মজা। তবে বিয়ে তখনই করুন, যখন আপনি সঙ্গীকে নিয়ে ৫০০ শতাংশ নিশ্চিত হন। যদি এতটুকুও সংশয় থাকে, অবিশ্বাস থাকে, তা হলে বিয়ে করবেন না।”

মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান-১’-এ খুব শীঘ্রই রাজকুমারি নন্দিনির চরিত্রে দেখা যাবে ঐশ্বর্যাকে। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সেই ছবি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, স্বামী অভিষেকের সঙ্গে ছবি করার ইচ্ছে রয়েছে তাঁর। কিন্তু উপযুক্ত চিত্রনাট্যের অভাবে তা সম্ভব হচ্ছে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.