Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hrithik

Hrithik Roshan-Michael Jackson: আমার নাম মাইকেল, হৃতিকের ঘরে এসে বলেছিলেন স্বয়ং জ্যাকসন!

অবাক কাণ্ড! প্রথমে একদল দেহরক্ষী হুড়মুড়িয়ে ঢুকে পড়লেন হৃতিকের রূপটান-ঘরে। আর তার পরেই খোদ মাইকেল জ্যাকসন!

মাইকেল জ্যাকসনের পরম ভক্ত হৃতিক রোশন

মাইকেল জ্যাকসনের পরম ভক্ত হৃতিক রোশন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৮:৪৭
Share: Save:

সেই ‘এক পল কা জিনা’য় শুরু। তখন থেকেই তাঁর নাচের ভক্ত গোটা বলিউড। অনুরাগীরা তো বটেই! এ হেন হৃতিক রোশন নিজে অবশ্য ছোটবেলা থেকেই মাইকেল জ্যাকসনের ভক্ত। তাঁর নাচকেই অনুপ্রেরণা হিসেবে বরাবর ভেবে এসেছেন ‘ডুগ্গু’। কিন্তু জানতেন কি, ভক্তের সঙ্গে নিজে এসে দেখা করে গিয়েছিলেন মাইকেল জ্যাকসন স্বয়ং? যে ঘটনা আজও আপ্লুত করে রেখেছে হৃতিককে।

সময়টা ২০০৮ সাল। লস অ্যাঞ্জেলেসে হৃতিকের ‘কাইটস’ ছবির শ্যুটিং চলছে। একটি বাড়িতে শ্যুট চলাকালীন হৃতিক এবং তাঁর বাবা রাকেশ রোশন জানতে পারেন, একই বাড়িতে শ্যুটিংয়ে এসেছেন মাইকেল জ্যাকসন। হাতের নাগালে ‘ভগবান’! হৃতিক এবং রাকেশ বাড়ির মালিককে অনুরোধ জানান, জ্যাকসনের সঙ্গে একটি বার দেখা করিয়ে দেওয়ার জন্য।

কিন্তু অবাক কাণ্ড! প্রথমে একদল দেহরক্ষী হুড়মুড়িয়ে ঢুকে পড়লেন হৃতিকের রূপটান-ঘরে। আর তার পরেই খোদ মাইকেল জ্যাকসন! হতভম্ব নায়ক এবং নায়িকা বারবারা মোরির দিকে হাত বাড়িয়ে দিয়ে বললেন, “আমার নাম মাইকেল।” বেশ কিছু ক্ষণ কথাবার্তাও হয় তাঁদের। আপ্লুত হয়ে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেতা।

পরবর্তী কালে সংবাদমাধ্যমের সঙ্গে এই ঘটনা ভাগ করে নিয়ে হৃতিক বলেছিলেন, “ভাবতেই পারিনি ও রকম বড় মাপের এক জন মানুষ নিজেই আমার ঘরে এসে উপস্থিত হবেন। এই ঘটনা সারা জীবনের জন্য আমার স্মৃতিতে লেখা হয়ে গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Michael Jackson fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE