Advertisement
০৬ অক্টোবর ২০২২
Anil Ambani

অনিল অম্বানী এক জন মাতাল স্বামী! সিমি গারেওয়ালের এ কথা শুনে যা করেছিলেন স্ত্রী টিনা অম্বানী

সে সময় রিলায়্যান্স গ্রুপের চেয়ারম্যান ছিলেন অনিল অম্বানী। স্ত্রীকে টিনাকে নিয়ে জনপ্রিয় শো ‘রদেভুঁ উইথ সিমি গারেওয়াল’-এ গিয়েছিলেন অনিল।

সিমির শো-তে গিয়েছিলেন সস্ত্রীক অনিল।

সিমির শো-তে গিয়েছিলেন সস্ত্রীক অনিল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৮
Share: Save:

রিলায়্যান্স গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান অনিল অম্বানী মাতাল! টেলিভিশনে লাখ লাখ দর্শকের সামনে এই মন্তব্য করেছিলেন অভিনেত্রী সিমি গারেওয়াল। স্বামী সম্পর্কে এ কথা শুনে রীতিমতো চোখ কপালে উঠেছিল টিনার।

সে সময় রিলায়্যান্স গ্রুপের চেয়ারম্যান ছিলেন অনিল অম্বানী। স্ত্রীকে টিনাকে নিয়ে জনপ্রিয় শো ‘রদেভুঁ উইথ সিমি গারেওয়াল’-এ গিয়েছিলেন অনিল। কথা বলতে বলতে আচমকা টিনার উদ্দেশে সিমি প্রশ্ন করেন, ‘মাতাল স্বামীকে সামলান কী ভাবে?’’ সিমির এই প্রশ্ন শুনে মুহূর্তে হতচকিত হয়ে পড়েন টিনা। পাশে বসা অনিল অম্বানীও ঘাবড়ে যান।

তবে পরক্ষণেই ভুল শুধরে সিমি বলেন, ‘‘মানে আমি বলতে চাইছি, কাজপাগল।’’ তার পরই তিন জনে হো হো করে হেসে ওঠেন। হাসতে হাসতে মজা করে অনিল বলেন, ‘‘এই প্রশ্নে আগামী কাল সকালে রিলায়্যান্সের শেয়ারের দাম ৫০ শতাংশ পড়ে যাবে।’’

পরে অনিল অম্বানী ও টিনার সঙ্গে তাঁর এই মজার মুহূর্তটি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সিমি। প্রসঙ্গত, ওই শোয়ে খ্যাতনামীদের সঙ্গে আলাপচারিতায় দেখা যেত সিমিকে। সে সময় অত্যন্ত জনপ্রিয় হয়েছিল শোটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.