Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sridevi

Sridevi-Janhvi: ওকে হিন্দিতে কথা বলতে বলবেন না, মেয়ে জাহ্নবীর উচ্চারণ নিয়ে ঠাট্টা করেছিলেন শ্রীদেবীই!

সম্প্রতি নেটমাধ্যমে ফিরে এসেছে পুরনো একটি ভিডিয়ো। তাতে শ্রীদেবী ও জাহ্নবী সাংবাদিকদের মুখোমুখি। সেখানেই মেয়েকে নিয়ে ঠাট্টায় মেতেছেন জনপ্রিয় নায়িকা। সাংবাদিকদের ডেকে বলেছেন, “দয়া করে ওকে হিন্দিতে কথা বলতে দেবেন না!” নকল করেছেন মেয়ের হিন্দি উচ্চারণও।

শ্রীদেবী-জাহ্নবী

শ্রীদেবী-জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৪৬
Share: Save:

বলিপাড়ার মেয়েদের নিয়ে ব্যঙ্গ-রসিকতার বন্যা বয় যখন-তখন। তারকাসন্তান হলে তো কথাই নেই! রূপ থেকে সাজ, কথা বলা থেকে চালচলন, অভিনয় থেকে নেটমাধ্যমে উপস্থিতি— সবটাই সর্ব ক্ষণ আতসকাচের নীচে। কিন্তু যদি তেমনই কাউকে নিয়ে ঠাট্টায় মাতেন খোদ তারকা মা-ই? এমনটাই কিন্তু ঘটিয়েছিলেন শ্রীদেবী! সর্বসমক্ষে মেয়ে জাহ্নবী কপূরকে নিয়ে রসিকতায় মজেছিলেন নিজেই!
ঠিক কী ঘটেছিল?

সম্প্রতি নেটমাধ্যমে ফিরে এসেছে পুরনো একটি ভিডিয়ো। তাতে শ্রীদেবী ও জাহ্নবী সাংবাদিকদের মুখোমুখি। কোনও এক প্রশ্নের উত্তরে হিন্দিতে জাহ্নবী বলছেন, “জী, আমার এ বিষয়টা জানা নেই। আমি এখনও স্কুলে পড়ি।” তাঁর ভাঙা ভাঙা হিন্দি উচ্চারণে স্পষ্ট ত্রুটি। এর পরেই মেয়েকে নিয়ে ঠাট্টায় মেতেছেন শ্রীদেবী স্বয়ং। সাংবাদিকদের ডেকে বলেছেন, “দয়া করে ওকে হিন্দিতে কথা বলতে দেবেন না!” এখানেই থেমে থাকেননি ‘সদমা’র নায়িকা। জাহ্নবীর ভুলে ভরা হিন্দি উচ্চারণ নকল করে জানিয়েছেন, এ ভাবেই তিনি বাড়িতেও সারা ক্ষণ মেয়ের পিছনে লাগেন।

শ্রীদেবীর সঙ্গে তাঁর দুই মেয়ে জাহ্নবী আর খুশির সম্পর্ক কিন্তু ছিল ভীষণ মিষ্টি, বন্ধুর মতোই। মাকে হারিয়ে তাই ভেঙে পড়েছিলেন দুই মেয়েই। ২০১৮ সালে এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে হোটেলের স্নানঘরে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীকে। আচমকা শোকে টালমাটাল হয়ে পড়ে বনি কপূরের পরিবার।

চার বছর পরে গত ২৪ ফেব্রুয়ারি শ্রীদেবীর মৃত্যুবার্ষিকীতে ইনস্টাগ্রামে আবেগে ভেসেছিলেন মেয়ে জাহ্নবী। লিখেছিলেন, ‘এখনও তোমার সঙ্গে কাটানো দিনের সংখ্যা তোমাকে ছাড়া কাটানো দিনের চেয়ে বেশি। তবু তোমায় ছাড়া থাকার আরও এক বছর যোগ হয়ে গেল হিসেবে। এটাই মানতে পারছি না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sridevi jahnvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE