• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফেলে আসা এগারোটা মাস কোথায় গেল?উত্তর খুঁজছেন নীতু...

 rishi and neetu singh
ঋষি এবং নিতু

Advertisement

শেষ এগারোটা মাস ম্যানহাটনের কংক্রিটের জঙ্গলে কাটিয়েছেন ঋষি এবং নীতু কপূর। ক্যানসারের চিকিৎসার জন্য সস্ত্রীক নিউ ইয়র্ক পাড়ি দিয়েছিলেন ঋষি। মঙ্গলবার সুস্থ হয়ে ফিরেছেন দেশে। আর বৃহস্পতিবারই সেই দীর্ঘ সময়ের কথা মনে করে নীতুর ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট, ‘গত এগারো মাস কোথায় গেল, একটা দীর্ঘ যাত্রা...’।


নিউ ইয়র্ক থাকাকালীন তুলে রাখা একটি পুরনো সেলফি পোস্ট করে নীতু লিখেছেন, ‘ওটা এমনই একটা সময় যা কিনা আপনাকে অনেক কিছু শেখায়। পুরোপুরি বদলেও দিতে পারে।’নীতুর ওই আবেগমথিত পোস্টের কমেন্ট সেকশন ভেসে গিয়েছে নেটিজেনদের শুভেচ্ছা বার্তায়। যে ভাবে প্রতিটি পদক্ষেপে ঋষিকে আগলে রেখেছিলেন নীতু, সে কথাও ওই পোস্টের কমেন্টে বারেবারে উল্লেখ করেছেন ফ্যানেরা।

 

  
আর শুধু ফ্যানেরাই বা কেন, অসুস্থতার সময় নীতু যে সর্বক্ষণ তাঁর পাশে ছিলেন, কিছু দিন আগে এক সংবাদ মাধ্যমকে তা জানিয়েছিলেন ঋষি কপূর। ঝড় বয়ে গিয়েছিল সেই সময়। হার মানেননি দু’জনেই। একা হাতে সব কিছু সামলেছেন নীতু নিজে। এক সাক্ষাৎকারে নীতু বলছিলেন, “ এই ক’মাসে ঋষি আমার সন্তানের মতো হয়ে গিয়েছে। তাঁকে কখনই কষ্ট পেতে দেব না আমি। আমার সাধ্যের মধ্যে যা রয়েছে সবটুকু দিয়ে ওকে ভাল রাখার আপ্রাণ চেষ্টা করে যাব।”
অবশেষে দেশে ফিরেছেন তাঁরা। ঋষি আর নীতুর অদম্য জেদের কাছে হার মেনেছে ক্যানসার।

আরও পড়ুন-মধ্যরাতে রণবীরের বাড়ি থেকে বেরোলেন আলিয়া, চোখ দেখে নেটিজেনরা ভাবলেন...

 

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন