Advertisement
০৮ মে ২০২৪
Nusrat Jahan

প্রায় ৩ বছরের সম্পর্ক, তার পরেও যশের মা-বাবার সঙ্গে একটাও ছবি নেই নুসরতের, কেন জানেন?

নুসরত জাহানকে নিয়ে মানুষের জীবনে প্রশ্নের শেষ নেই। সম্প্রতি তাঁর নাম জড়িয়েছিল ফ্ল্যাট প্রতারণাকাণ্ডে। এ বার অন্য আর প্রশ্নের সম্মুখীন নায়িকা।

Why actress Nusrat Jahan doesn’t post any photo of Yash Dasgupta’s parents

নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:৩৪
Share: Save:

প্রতি দিন কোনও না কোনও কারণে শিরোনামে উঠে আসে নুসরত জাহানের নাম। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মনে আগ্রহের শেষ নেই। সব সময়ই কিছু না কিছু প্রশ্ন আসতেই থাকে নায়িকার দিকে। তবে এমন কখনও হয়নি নুসরত কোনও প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। সব সময় সব উত্তর দিয়েছেন শান্ত ভাবে। সম্প্রতি ফ্ল্যাট প্রতারণাকাণ্ডে ইডি অফিসে হাজিরা দিতে যেতে হয়েছিল নায়িকাকে। সেখানেও তিনি সম্পূর্ণ সহায়তা করবেন বলে জানিয়েছিলেন। সম্প্রতি অনুরাগীদের সঙ্গে প্রশ্ন উত্তরের খেলা খেলছিলেন নায়িকা। সেখানেই অনেক রকম প্রশ্ন উঠে এল। তার মধ্যে একটি প্রশ্ন ছিল, যশের মা-বাবার সঙ্গে কেন কোনও ছবি পোস্ট করেন না নায়িকা?

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সাধারণত যশ, তাঁর প্রিয় পোষ্য, ছেলে এমনকি নুসরতের স্টোরিতে তাঁর মা-বাবার ছবি পর্যন্ত দেখা যায়। কিন্তু কখনও যশের মা-বাবার ছবি দেখা যায়নি। অনুরাগীর প্রশ্ন শুনে কী উত্তর দিলেন অভিনেত্রী? তিনি বলেন, “আসলে মা-বাবারা ক্যামেরার সামনে আসতে লজ্জা পায়।” এ ছাড়াও বেশ কিছু প্রশ্নের সোজাসাপ্টা জবাব দিয়েছেন নায়িকা। যেমন যশ এবং মধুমিতা সরকারের জুটি নিয়েও প্রশ্ন আসে নায়িকার কাছে। নায়িকা উত্তর দেন, “তাঁর খুবই প্রিয় যশ এবং মধুমিতার জুটি।”

ফ্ল্যাট প্রতারণাকাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রীর। সেই কারণে ইডির অফিসে হাজিরাও দিতে হয়েছিল নুসরতকে। তবে এত কিছুর মাঝেও নিজের মতো করে হালকা থাকার চেষ্টা করছেন তিনি। তা তাঁর সমাজমাধ্যমের পোস্টে বেশ স্পষ্ট। যশের সঙ্গে ‘মেন্টাল’ ছবিতে জুটিতে দেখা যাবে নুসরতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE