Advertisement
০৩ মে ২০২৪
Nusrat Faria

নুসরত ফারিয়া নাকি বাংলাদেশের সামান্থা প্রভু! ‘সুড়ঙ্গ’ ছবিতে নায়িকার নাচ দেখে মিল খুঁজে পেলেন অনেকে

দুই বাংলায় চুটিয়ে কাজ করছেন নুসরত ফারিয়া। ‘সুড়ঙ্গ’ ছবিতে বিশেষ গানে দেখতে পাওয়া যাবে নায়িকাকে। তাঁকে দেখে সামান্থার সঙ্গে মিল খুঁজে পেলেন দর্শক।

Bangladeshi actress Nusraat Faria

নুসরত ফারিয়া (বাঁ দিকে)। সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৬:৫৪
Share: Save:

সেই একই রকম প্রোডাকশন ডিজাইন, সেটের আলোর বাহার। আলোচনায় বাংলাদেশের ‘সুড়ঙ্গ’ ছবির নতুন আইটেম নম্বর ‘কলিজার জান’। এই গান প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে নুসরত ফারিয়ার মিল খুঁজে পাচ্ছেন দর্শক। ‘পুষ্পা’ ছবির ‘ও অন্তভা’ গানে সামান্থার পারফরম্যান্স আন্তর্জাতিক খ্যাতি পেয়েছিল। পরিচালক রাফায়ন রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবির গানের দৃশ্যায়নের সঙ্গে ‘পুষ্পা’র সেই গানের অনেক মিল খুঁজে পেয়েছেন দর্শক। আলোর ব্যবহার থেকে নুসরতের পোশাক— দেখা যাচ্ছে প্রচুর মিল। গানটি মুক্তি পাওয়ার কয়েক মিনিটের মধ্যে ভিউ হয়ে গিয়েছে লক্ষাধিক। এ দিকে এই কাজটি করার জন্য প্রথমে রাজিই ছিলেন না নায়িকা।

নুসরতের আবেদনময়ী উপস্থিতি দর্শকের বেশ নজর কেড়েছে দর্শকের। এই মুহূর্তে দুই বাংলায়ই চর্চায় নায়িকা। এই গান প্রসঙ্গে তিনি বাংলাদেশের ‘প্রথম আলো’-কে বলেন, “ছোট টিজ়ারটি প্রকাশ্যে আসার পর থেকেই গানটি নিয়ে দর্শকমনে আগ্রহ জন্মেছে। পুরো গানটি নিয়েও যে বেশ হইচই হবে তা আমার বিশ্বাস। সমাজমাধ্যমে ইতিমধ্যেই আালোচনা শুরু হয়েছে। আফরান নিশোর সঙ্গে আমার জুটি দেখার জন্য অপেক্ষায় ছিলেন অনেকে।”

গানটি দেখে খুশি নুসরতও। যদিও প্রথমে কিন্তু এই কাজটি করতে মোটেই আগ্রহী ছিলেন না তিনি। নায়িকা বলেন, “আমি প্রথমে রাজি ছিলাম না। প্রস্তাবটি পাওয়ার পর দু’সপ্তাহ পরে মত দিই।” এর আগেও তাঁকে নানা ধরনের চরিত্রে দেখেছেন দর্শক। এমন নাচের ভিডিয়োতে দেখা গিয়েছে তাঁকে। তবে এ ধরনের কাজের ক্ষেত্রে তাঁর বিশেষ কিছু চাহিদা আছে। সবটাই মিটিয়েছে প্রযোজনা সংস্থা। তিনি বলেন, “আমি গানের ক্ষেত্রে সব সময়ই পর্দায় নিজেকে চকচকে দেখে অভ্যস্ত। সেটা কস্টিউম থেকে শুরু করে, মেকিং, ডিজাইন-সহ সব কিছুতেই। তা ছাড়া ভাল কাজের ক্ষেত্রে আমি আপস করি না। গানটির জন্য আমি যা যা চেয়েছি, পেয়েছি। বিশেষ করে মুম্বই থেকে আমার কস্টিউম ও কোরিয়োগ্রাফার এসেছে। প্রায় ৪০০ নৃত্যশিল্পী দরকার ছিল, সেটিরও ব্যবস্থা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।”

দুই বাংলায়ই চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিনেমা ‘বিবাহ অভিযান ২’। অন্য দিকে, বাংলাদেশেও একের পর এক ছবিতে সই করে চলেছেন তিনি। ছবির আইটেম গানে তাঁকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE