Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kanchana Moitra

‘আমি দলকে যতটা নিজের মনে করেছি, দল কি তত করেছে’, বিজেপি ছাড়ার আসল কারণ জানালেন কাঞ্চনা

২০২৩ সালের ফেব্রুয়ারিতে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন কাঞ্চনা মৈত্র। প্রাথমিক ভাবে পরিবারকে সময় দেওয়ার কথাই বলেছিলেন তিনি। অবশেষে আসল কারণ মুখে আনলেন কাঞ্চনা।

Why did Tollywood Actress Kanchana Moitra leave BJP

কেন বিজেপি ছেড়েছেন কাঞ্চনা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৩:৫৩
Share: Save:

২০১৯ সালে দিল্লি গিয়ে বিজেপিতে যোগদান করেন একগুচ্ছ টলিউড তারকা। রূপাঞ্জনা মিত্র, পার্নো মিত্র, রিমঝিম গুপ্ত, রূপা ভট্টাচার্য-সহ আরও অনেকে। তাঁদেরই মধ্যে অন্যতম ছিলেন কাঞ্চনা মৈত্র। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার পর একে একে অনেকেই দল ছেড়েছেন। কেউ ঘোষণা করেছেন কেউ আবার তা করেননি।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দল ছাড়েন কাঞ্চনাও। সেই কথা সমাজমাধ্যমে ঘোষণা করেন অভিনেত্রী। তিনি লেখেন, “কাজ ও পরিবারকে সময় দিতে চাই। তাই দল ও রাজনীতিকে আপাতত বিদায় জানালাম।” শুধুই পরিবারকে সময় দেওয়ার জন্য এই সিদ্ধান্ত নিলেন, না কি এর নেপথ্যে রয়েছে আরও কিছু কারণ?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিজেপি ছাড়ার কারণ স্পষ্ট করলেন কাঞ্চনা। তিনি বলেন, “অনেকেই বলেন আমি দলে থাকাকালীন অনেক কাজ করেছি। কিন্তু যাঁরা বোঝার তাঁরাই বুঝলেন না। দলের বড় নেতারাও বুঝলেন না আমি কাজ করি। সামনে দাঁড়িয়েছি। মিছিল করেছি। আমার নামে কিছু রাজনৈতিক মামলাও চলছে। তার জন্য আমায় আদালতে হাজিরা দিতেও হয়। সবাই দেখেছে আমি কাজ করেছি। কিন্তু যাঁদের দেখার তাঁরা দেখেননি।”

তিনি আরও যোগ করেন, “আমার একটা কথা বার বার মনে হয়েছে, আমি দলকে যতটা নিজের মনে করেছি, দল কি আমায় ততটা নিজের মনে করেছে? পৃথিবীতে কোনও কিছুই একতরফা হতে পারে না।”

অনেক ভেবেই তাই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নেন কাঞ্চনা। আপাতত তিনি মন দিয়েছেন নিজের কাজ এবং পরিবারে। তা ছাড়া পোষ্যদের নিয়ে তাঁর আরও একটা আলাদা জগৎ রয়েছে। আপাতত সেই সব নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchana Moitra BJP Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE