Advertisement
০৪ মে ২০২৪
Nusraat Faria Mazhar

‘জীবনে আর কোনও মানুষকে বন্ধু হিসাবে চাই না’, কেন এমনটা বললেন নুসরত?

নুসরত ফারিয়া দুই বাংলার পরিচিত নাম। সোমবার রাতে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে শুরু জল্পনার। হঠাৎ কেন এমনটা বললেন নায়িকা?

Nusraat Faria doesn\'t want any human in her life

অভিনেত্রী নুসরত ফারিয়া কেন এমন বললেন? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১০:৫৫
Share: Save:

জীবনে আর কোনও মানুষকে বন্ধু হিসাবে চান না অভিনেত্রী নুসরত ফারিয়া। সোমাবার রাতে এমনটাই উপলব্ধি নায়িকার। কয়েক দিন আগেই দীর্ঘ সম্পর্কের ভাঙনের কথা প্রকাশ্যে এনেছেন ফারিয়া। ৭ বছরের প্রেমের পর আংটিবদল করেন তিনি। কিন্তু সেই সম্পর্ককে আর এগিয়ে নিয়ে যাবেন না বলেই ঠিক করেন নায়িকা। তাই তো এই কঠিন সময়ে সবাইকে পাশে থাকার জন্যও অনুরোধ জানিয়েছিলেন।

ব্যক্তিগত জীবনের এই ওঠা-পড়াই কি তাঁকে এমনটা ভাবাতে বাধ্য করল। সাদা টি-শার্ট পরে একটি ছবি পোস্ট করেন নুসরত। যে টি-শার্টের উপর লেখা, “শুধুমাত্র বিড়ালরাই আমার বন্ধু। কোনও মানুষ নয়...।” আর নায়িকার মনের ভাব প্রকাশ হতেই তাঁর ভক্তদের নানা বক্তব্য। এক জন লিখেছেন, “আর যাঁরা বিড়াল ভালবাসে তাঁরা?” আবার কেউ লিখেছেন, “আপু শুধু বিড়াল কেন, বাকিদের কথাও বলুন।”

ব্যক্তিগত জীবনের প্রভাবই কি তাঁর সমাজমাধ্যমের পাতায় ফুটে উঠছে? অনেকের মনে অবশ্য প্রশ্ন এমনটাও। কিন্তু নায়িকা আর কোনও মন্তব্য করেননি। উল্টে নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত। দুই বাংলায় চুটিয়ে কাজ করছেন নুসরত। কিছু দিনে আগেই শেষ করেছেন ‘আবার বিবাহ অভিযান’-এর শুটিং। যে ছবি মুক্তি পাবে ৮ জুন। সদ্য শেষ করলেন তাঁর নতুন সিরিজ়ের কাজও।

রাজ চক্রবর্তী পরিচালিত ‘আবার প্রলয়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। সিরিজ়ের শেষ দিনের শুটিংয়ে নুসরতের পারফরম্যান্স সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন রাজ। তাঁর কণ্ঠে ‘সাদা সাদা কালা কালা’ মাতিয়েছিল সবাইকে। আগামী দিনে আর কী কী চমক দেন নুসরত, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE