Advertisement
০৩ মে ২০২৪
Sudipa Chatterjee

সিঁড়ি থেকে পড়ে হাঁটু ফুলে ঢোল, জন্মদিন মোটেই ভাল কাটছে না সুদীপার

২৬ এপ্রিল জন্মদিন সুদীপা চট্টোপাধ্যায়ের জন্মদিন। বিশেষ দিন়টা কী ভাবে কাটছে তাঁর? জন্মদিনের পরিকল্পনা ভাগ করে নিলেন সুদীপা।

Sudipa Chatterjee\\\'s Birthday

জন্মদিনটা কী ভাবে কাটাচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায়? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৪:৫৬
Share: Save:

২৬ এপ্রিল সুদীপা চট্টোপাধ্যায়ের জন্মদিন। বিশেষ দিনে মন ভাল নেই তাঁর। সাজগোজ সবটাই মাথায় উঠেছে। জন্মদিন উপলক্ষে তাঁর পছন্দের একটি ফ্লোরাল প্রিন্টের শিফন শাড়ি কিনে দিয়েছিলেন স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়। কিন্তু সেটাও আর পরা হবে না তাঁর। তাই মন ভাল নেই সুদীপার। কী হয়েছে? সে কথাই আনন্দবাজার অনলাইনকে জানালেন তিনি।

তিনি একাধারে জনপ্রিয় সঞ্চালক। আবার অন্য দিকে, তিনি পাকা ব্যবসায়ীও হয়ে উঠেছেন এখন। জন্মদিনের আগের দিন শাড়ি কিনতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে গেলেন সুদীপা। দক্ষিণ কলকাতার পছন্দের শাড়ির দোকানে গিয়েছিলেন স্বামীর সঙ্গে, সেখানেই ঘটেছে বিপত্তি। সুদীপা বলেন, “কী যে ঘটল। বাজে ভাবে পড়ে গিয়েছি। আমার দুটো হাঁটুই ফুলে গিয়েছে। চলতে পারছি না। ব্যথা করছে। তাই তো পছন্দের শাড়িটাও পরতে পারলাম না। তবে আরও একটা নতুন সালোয়ার কিনে দিয়েছে অগ্নি। সেটাই পরব।”

সারাটা দিন কী ভাবে কাটাবেন সুদীপা? জন্মদিনের পরিকল্পনা ভাগ করে নিলেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। তিনি বলেন, “আজ দুপুরের খাওয়াদাওয়া শাশুড়ি মায়ের তরফে ট্রিট। আমাদের সবাইকে তাজ বেঙ্গলে খাওয়াতে নিয়ে যাবেন। তার পর রাতে আমার দাদারা আসবে। রাতে হবে বাঙালি ভূরিভোজ। সকালে বিদেশি খাবার খাব। আমার জন্মদিন হলে ছেলের আনন্দের শেষ নেই। স্কুলেও যায়নি। পড়াশোনার ছুটি। ভাবছে, ওরও বুঝি জন্মদিন। আমায় অবশ্য ২০০ টাকা দিয়েছে জন্মদিনের উপহার হিসাবে।”

এই বিশেষ দিনে উপহারে ভরে গিয়েছে চট্টোপাধ্যায় বাড়ি। দাদার থেকে পেয়েছেন ভাল ঘড়ি। স্বামীও একটা ভাল ঘড়ি উপহার দিয়েছেন। সকলের মাঝে পায়ের ব্যথা ভুলে থাকার চেষ্টা করছেন সুদীপা। জন্মদিন গেলেই ছুটবেন ডাক্তারের কাছে। পায়ের এক্সরে করাবেন বৃহস্পতিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipa Chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE