Advertisement
০১ অক্টোবর ২০২২
angelina jolie

Angelina-Brad: অ্যাঞ্জেলিনার গায়ে মদ ছুড়ে মেরেছিলেন ব্র্যাড, তবুও কেন হাজতবাস হল না অভিনেতার

বিচ্ছেদের পরও প্রাক্তন স্বামীকে কাঠগড়ায় তুলতে মরিয়া হয়ে উঠেছেন অ্যাঞ্জেলিনা জোলি?

প্রাক্তন স্বামী ব্র্যাডের বিরুদ্ধে আগেই মানহানির মামলা দায়ের করেছিলেন অ্যাঞ্জেলিনা জোলি।

প্রাক্তন স্বামী ব্র্যাডের বিরুদ্ধে আগেই মানহানির মামলা দায়ের করেছিলেন অ্যাঞ্জেলিনা জোলি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ২০:১৩
Share: Save:

দাম্পত্য কলহে জনি ডেপ আর অ্যাম্বার হার্ডকে হার মানিয়ে দিয়েছেন হলিউডের আর এক দম্পতি— অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিট। তাঁদের বিবাহবিচ্ছেদের পরও মামলা-মোকদ্দমা চলছে তো চলছেই। ছয় সন্তানের অধিকার কে পাবেন, তা নিয়ে লড়ে যাচ্ছেন দুই তারকার আইনজীবী।

প্রাক্তন স্বামী ব্র্যাডের বিরুদ্ধে আগেই মানহানির মামলা দায়ের করেছিলেন জোলি। সেই মামলার পরও কেন পুলিশের তরফে পদক্ষেপ করা হয়নি, সে নিয়ে আবারও মাঠে নামলেন ‘আ মাইটি হার্ট’ এর নায়িকা।

প্রাথমিক এফবিআই রিপোর্টে, জোলি কর্মকর্তাদের বলেছিলেন সেই অধ্যায়। ২০১৬ সালের ১৪ সেপ্টেম্বর পিট, জোলি ও তাঁদের ছয় সন্তান ফ্রান্সের নিস থেকে প্রাইভেট জেটে চড়ে যুক্তরাষ্ট্রে ফিরছিলেন। জোলির অভিযোগ, সেই বিমানের মধ্যেই তাঁকে মদ ছুড়ে মারেন ব্র্যাড। সন্তানদের সামনেই তাঁকে অপমান করেন।

যদিও পাল্টা অভিযোগ এনে ব্র্যাড বলেন, বাচ্চাদের অবহেলা করেছেন তাঁর প্রাক্তন স্ত্রী। তাই আইনি ভাবে সন্তানদের দায়িত্ব তিনিই নিতে চান।

এর পর পরই বিচ্ছেদ হয়ে যায় দুই তারকার। তার পর সূত্রের খবর, জোলি তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে চলমান লড়াইয়ে ‘নতুন কিছু খোঁজার মরিয়া চেষ্টা করছেন’।

২০১৬ সালের বিমান কাণ্ডের পরে কেন তাঁর প্রাক্তনের বিরুদ্ধে কোনও ফৌজদারি অভিযোগ আনা হয়নি, তা জানার জন্য এই অভিনেত্রী এপ্রিলে বেনামে (জেন ডো নামে) পিটের বিষয়ে তদন্ত সম্পর্কিত নথি খতিয়ে দেখার অনুরোধ করেছিলেন। বিচার পদ্ধতির খামতির বিরুদ্ধে ফের মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী। যদিও আদালত সূত্রে খবর, নতুন কিছু এখনও পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.