Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Annmary Tom

কেরলের মেয়ে হয়েও বাংলা সিরিয়াল ভালবাসেন অ্যান মেরি, কী ভাবে অভিনয় যাত্রার শুরু বীণাপাণির?

কেরলের মেয়ে অ্যান মেরি টম। মা-বাবা পেশার সূত্রে কলকাতায় থাকেন। কী ভাবে অভিনয় জীবনে প্রবেশ করলেন তিনি?

picture of Tollywood Actress Annmary Tom

বর্তমানে চারিদিকে দক্ষিণী সিনেমার জয়জয়কার। সেখানে দক্ষিণী হয়েও কেন বাংলা সিরিয়ালে অভিনয়ের সিদ্ধান্ত নিলেন অ্যান মেরি? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৯
Share: Save:

অ্যান মেরি টম বাংলা সিরিয়ালের নতুন মুখ। ‘গ্রামের রাণী বীণাপাণি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। কেরলের মেয়ে তিনি। বাংলা বলতে সমস্যা হলেও, ইদানীং অবশ্য বাংলাটা অনেকটাই সড়গড় হয়ে গিয়েছে তাঁর। দ্বিতীয় সিরিয়াল শুরু করলেন অ্যান মেরি। আসছে সান বাংলার নতুন সিরিয়াল ‘ফাগুনের মোহনা।’ কেরলের মেয়ে হয়ে বাংলা সিরিয়ালে অভিনয়ের সুযোগ এল কী ভাবে?

আনন্দবাজার অনলাইনকে অ্যান মেরি বলেন, “দুই জায়গা মিলেই আমার বেড়ে ওঠা। কিছুটা কেরলে। আর অনেকটাই কলকাতায়। যদিও বাংলাটা খুব ভাল বলতে পারতাম না। বাড়িতে বাবার সঙ্গে মালয়ালি ভাষায় কথা বলি।বাবা-মা দু’জনেই স্কুলে চাকরি করেন। আমি কলেজে পড়াকালীন মডেলিং করতাম। তখন থেকেই বেশ কিছু অডিশন দিয়েছিলাম। তার পর আচমকাই ‘বীণাপাণি’ সিরিয়ালে সুযোগ আসে। সেই থেকে অভিনয় জীবনের শুরু।”

বর্তমানে চারিদিকে দক্ষিণী সিনেমার জয়জয়কার। সেখানে দক্ষিণী হয়ে তিনি বাংলা সিরিয়ালে অভিনয়ের সিদ্ধান্ত কেন নিলেন? দক্ষিণের সিনেমায় অভিনয়ের চেষ্টা করছেন না? অ্যান মেরির কথায়, “ওমা, বাংলায় কাজ করব না কেন? এত মিষ্টি ভাষা। আমি এই ভাষাটাকে খুব ভালবাসি। তবে হ্যাঁ, এটা ঠিকই, দক্ষিণের ছবির জয়জয়কার। আমিও চেষ্টা করছি। বেশ কিছু অডিশনও দিয়েছি।”

কেরলের পাহাড় আর নদীর মাঝে অ্যান মেরির বাড়ি। তবে কলকাতাও তাঁর মনের শহর। আপাতত নতুন সিরিয়াল নিয়ে খুবই ব্যস্ত নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE