Advertisement
০৭ মে ২০২৪
feluda

Feluda: ফেলুদা কবে ফিরবে? ইঙ্গিত দিলেন খোদ পর্দার ‘ফেলুদা’ টোটা 

কবে দেখা যাবে সিরিজ ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’? কী বলছেন অভিনেতা?

পর্দার ‘ফেলুদা’ টোটা রায়চৌধুরী

পর্দার ‘ফেলুদা’ টোটা রায়চৌধুরী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ১২:২০
Share: Save:

১ বছর হতে চলল ফেলুদার দেখা নেই। কবে ফিরবে বাঙালির অন্যতম প্রিয় গোয়েন্দা? এই প্রশ্ন নেটমাধ্যমে প্রায়ই শুনতে হয়েছে টোটা রায়চৌধুরীকে। শনিবার নেটমাধ্যমে জবাব দিলেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজের ‘ফেলু মিত্তির’ স্বয়ং। সামাজিক পাতায় জানালেন, ‘অনেকেই জিজ্ঞাসা করছেন, সিরিজ 'যত কান্ড কাঠমান্ডুতে' কবে সম্প্রচারিত হবে? আশা করা যায়, এ বছরের ডিসেম্বর মাসে আমরা দেখতে পাব’।

টোটা এও জানান, তিনিও পুরো সিরিজ দেখেননি। শুধু ডাবিং করার সময় নিজের চলচ্চিত্রায়িত অংশটুকুই দেখেছেন। তাই তাঁর অনুরোধ, সবার মতো তিনিও ধৈর্য ধরে অপেক্ষায় আছেন। ২০২০-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল সৃজিতের প্রথম ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। এই সিরিজে প্রথম ফেলুদার জুতোয় পা গলান টোটা। সেই সময় তিনি জানিয়েছিলেন, এর পরে যদি অভিনয়ের সুযোগ নাও পান, আক্ষেপ থাকবে না তাঁর। ‘ছিন্নমস্তার অভিশাপ’-এ অভিনয় সূত্রেই প্রথম ধূমপানের অভিজ্ঞতা হয়েছিল তাঁর। এ কথাও অভিনেতা ভাগ করে নিয়েছিলেন নেটমাধ্যমে। দর্শকেরাও মুক্তকণ্ঠে প্রশংসা করেছিলেন পর্দার নতুন ফেলুদা, তোপসে, জটায়ুর।

‘ছিন্নমস্তার অভিশাপ’-এ টোটা রায়চৌধুরী, কল্পন মিত্র, অনির্বাণ চক্রবর্তী ছাড়াও ছিলেন ভরত কল, খরাজ মুখোপাধ্যায়। আপাতত অনুরাগীদের মন ভাল করতে নতুন সিরিজের একটি ছবি ভাগ করে নিয়েছেন নিজের সামাজিক পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood feluda Tota Roy Chowdhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE