Advertisement
০৪ মে ২০২৪
Bengali Singer

কপালে লাল টিপ, মা-বাবার একমাত্র আদুরে কন্যা, বাঙালি গায়িকাকে চিনতে পারছেন?

তাঁর সুরে মুগ্ধ অনেকে। ছোট থেকে বড় হয়ে ওঠা মফস্‌সলেই। ছোটবেলার স্মৃতি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন গায়িকা।

Would you be able to recognise this popular Bengali Singer

চিনতে পারছেন গায়িকাকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৮:১৫
Share: Save:

কপালে ছোট লাল টিপ, পরনে ফ্রক, গালে হাত দিয়ে মা-বাবার সঙ্গে বসে আছেন তিনি। কম বয়সে মাকে হারিয়েছেন তিনি। বাবাই তাঁর জগৎ। কয়েক বছর হল বিয়ে করেছেন তিনি। দেশে, বিদেশের বিভিন্ন জায়গায় রয়েছে তাঁর ভক্তরা। চিনতে পারছেন ছোট্ট বাচ্চাটিকে? তাঁর গানে মুগ্ধ অনেকে। চিনতে পারছেন খুদেটিকে? মুখ দেখে অনেকেই চিনতে পারেননি তাঁকে। এই মুহূর্তে সঙ্গীত জগতে তাঁকে নিয়ে বিপুল চর্চা। তবে গায়িকার ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা কম হয় না। এই মুহূর্তে তিনি রয়েছেন দুবাইয়ে। বুঝতে পারছেন কার কথা হচ্ছে? মা-বাবার সঙ্গে এই ছবিতে দেখা যাচ্ছে গায়িকা ইমন চক্রবর্তীকে। মা-ই তাঁর শিক্ষাগুরু। তাঁর কাছেই সঙ্গীত জীবনের হাতেখড়ি তাঁর।

মা-বাবার সঙ্গে কাটানো ভাল মুহূর্তের ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন ইমন নিজেই। ছবি পোস্ট করে ইমন লেখেন, “আমি আবার এই ফ্রেমটা চাই। প্লিজ প্লিজ।” গায়িকার ছোটবেলার ছবি দেখে অনেকেই ডুব দিয়েছেন তাঁর ছোটবেলার স্মৃতিতে। ইমনের অনেক পরিচিত আবার তাঁর ছোটবেলার গল্প লিখেছেন। পুরনো দিনগুলো যে প্রতি মুহূর্তে মিস্‌ করেন তিনি, সে কথা বার বারই তাঁর কথায় উঠে আসে।

এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন ইমন। তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষও সঙ্গীত জগতের সঙ্গেই যুক্ত। চলতি বছরের দুর্গাপুজোয় দেশের বিভিন্ন অঞ্চলে শো করেছেন এবং ঘুরে বেড়িয়েছেন গায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Bengali singer Iman Chakraborty Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE