Advertisement
২৫ এপ্রিল ২০২৪
yami gautam

Yami Gautam: আতঙ্ক সরিয়ে বিয়ে করলেন ইয়ামি-আদিত্য, সাক্ষী ২ পরিবার

এর আগে বহু গয়না বিপণির বিয়ের গয়নার বিজ্ঞাপনের মুখ ছিলেন ইয়ামি। অভিনেত্রীর ভাগ করে নেওয়া ছবি বলছে, বিয়ের সাজে ঠিক সেই রকম সুন্দর দেখিয়েছে তাঁকে।

ইয়ামি এবং আদিত্য।

ইয়ামি এবং আদিত্য।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ২২:৩৬
Share: Save:

উল্লাস, উদযাপন— সবটাই হতে পারত। বাধ সেধেছে অতিমারি। তা বলে কি জীবন থমকে যাবে? একেবারেই না। আতঙ্ক থাকবে। তার মধ্যে নিজের মতো করে এগিয়ে চলতে হবে। এই মন্ত্র পাথেয় করে শুক্রবার বিকেলে সাতপাকে বাঁধা পড়লেন ইয়ামি গৌতম-আদিত্য ধর। প্রথম জন দক্ষিণী এবং হিন্দি ছবির জনপ্রিয় নায়িকা। অন্য জন বলিউডের অন্য ধারার ছবি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পরিচালক। বিয়ে শেষ হতেই সেই ছবি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন ইয়ামি। আচমকা খুশির খবর পেয়ে উচ্ছ্বসিত অভিনেতা এবং পরিচালকের অনুরাগীরা। ইতিমধ্যেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন ৭ লক্ষ নেটাগরিক।

এর আগে বহু গয়না বিপণির বিয়ের গয়নার বিজ্ঞাপনের মুখ ছিলেন ইয়ামি। অভিনেত্রীর ভাগ করে নেওয়া ছবি বলছে, বিয়ের সাজে ঠিক সেই রকম সুন্দর দেখিয়েছে তাঁকে। লাল বেনারসি, সোনা, কুন্দনের গয়নায় মোড়া নববধূ ইয়ামির থেকে সত্যিই চোখ ফেরানো দায়। একই রকম সুন্দর আদিত্যও। রুপোলি রঙের শেরওয়ানি, পাগড়িতে তিনি যথার্থই সুপুরুষ! বিয়ের ছবি ভাগ করে নব দম্পতির বার্তা, ‘২০১৯-এর প্রেম পরিণতি পেল ২০২১-এ। সবার আশীর্বাদ, শুভেচ্ছা চাই। ঘরোয়া অনুষ্ঠানে ২ পরিবারের উপস্থিতিতে আমরা এক হলাম।’ খবর প্রকাশ্যে আসতেই বলিউড এবং দক্ষিণী ছবির বিশিষ্টরা আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন নব দম্পতিকে। সেই তালিকায় আছেন বিক্রান্ত মেসি, ভূমি পেডনেকরের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood yami gautam Aditya Dhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE