Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Yash Dasgupta: কপালে সিঁদুর পরিয়ে দিয়ে ‘বিয়ে’ করলেন যশ!

শুক্রবার বিশ্বকর্মা পুজোয় এনা সাহার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। নুসরতের মাথায় ছিল লাল রঙা সিঁদুর।

কাকে বিয়ে করলেন যশ?

কাকে বিয়ে করলেন যশ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১২:২৬
Share: Save:

শুক্রবার বিশ্বকর্মা পুজোয় এনা সাহার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। নুসরতের মাথায় ছিল লাল রঙা সিঁদুর। তবে কি ‘যশরত’ চুপি চুপি বিয়ে সেরে ফেললেন? নুসরতের সন্তানের পিতৃপরিচয় জানা গেলেও, তাঁদের বিয়ে নিয়ে কোনও খবর পাওয়া যায়নি।

তবে এ বার যে যশ ‘বিয়ে’ করেছেন, তার প্রমাণ হাতে গরম। কী করলেন তিনি? সিঁদুর পরালেন, গালে সিঁদুর মাখালেন। এ বার প্রশ্ন, পাত্রী কে? কাকে সিঁদুর পরালেন যশ?

পাত্রী নন, পাত্র। ইউটিউবার স্যান্ডি সাহা। জনসমক্ষে স্যান্ডিকে কপালে সিঁদুর পরালেন ঈশান-জনক। ফেসবুক এবং ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করলেন ইউটিউবার। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, স্যান্ডি যশের দিকে কপাল এগিয়ে দিলেন। যশ গেরুয়া রঙের সিঁদুর মোটা করে স্যান্ডির মাথায় পরিয়ে দিলেন। স্যান্ডি লজ্জা পেয়ে গেলেন। যশ স্যান্ডির দিকে তাকিয়ে মিষ্টি করে হাসতে লাগলেন। কয়েক মুহূর্ত পর সেই সিঁদুরই স্যান্ডির গালে মাখিয়ে দিলেন নুসরতের সঙ্গী।

স্যান্ডির মাথায় সিঁদুর পরাচ্ছেন যশ

স্যান্ডির মাথায় সিঁদুর পরাচ্ছেন যশ

আনন্দবাজার অনলাইনকে স্যান্ডি বললেন, ‘‘যশ যদি কেবল ভিডিয়োর জন্য আমায় মাথায় সিঁদুর পরায়, তাতেও আমি নিজেকে তাঁর স্ত্রী-ই মনে করি। গত পরশু আমাদের বিয়ে হয়েছে।’’ আর তাই জন্য ভিডিয়োর সঙ্গে স্যান্ডি লিখলেন, ‘আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা। অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখল।’

স্যান্ডি জানালেন, নুসরতের সঙ্গে তাঁর কথা হয়েছে। এমনকি স্যান্ডিকে নাকি তিনি তাঁর সদ্যোজাত ঈশানের সৎ মা হিসেবে মেনে নিয়েছেন। কিন্তু সমগ্র কথোপকথন স্যান্ডি এখনই প্রকাশ করতে পারবেন না বলে জানালেন। তবে কথা দিলেন, দু’দিনের মধ্যে তাঁর অনুরাগীরা বাকিটাও জানতে পারবেন।

স্যান্ডির কথায়, ‘‘যশ তো বিজেপি সমর্থক, তাই আমি গেরুয়া রঙের সিঁদুর নিয়ে গিয়েছিলাম। সেই রং-ই এখন আমার কপালে। তিনি যদি কোনও দিন রং বদলান, তবে আমার কপালের সিঁদুরের রং-ও পাল্টে যাবে।’’

বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’

বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’

এ ভাবেই নতুন ভিডিয়ো বানালেন ইউটিউবার। জানালেন, যশ অন্যান্য টলি-নায়কদের থেকে আলাদা। তিনি সব কিছুকেই মজার ছলে নিতে পারেন। তাই এমন ভিডিয়োয় আত্মপ্রকাশ করতে তাঁর কোনও সমস্যা হয়নি। নুসরতের প্রসঙ্গে স্যান্ডি বললেন, ‘‘নুসরতও খুবই মজার মানুষ। আমার সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে। কিন্তু সে সব এখন জানাতে পারব না। তার জন্য আর কয়েক দিন অপেক্ষা করতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta nusrat jahan sandy saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE