Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Khelna Bari

টিআরপি তালিকায় দ্বিতীয়, কেক কেটে উদ্‌যাপন টিম ‘খেলনা বাড়ি’র, কিন্তু কেন দেখা গেল না নায়ককে?

‘খেলনা বাড়ি’র ফ্লোরে আনন্দের মরসুম। এক দিকে টিআরপি তালিকায় দ্বিতীয়, তারই সঙ্গে আবার ২০০ পর্ব পার। নায়ক ছাড়াই হল উদ্‌যাপন।

দেখতে দেখতে ২০০ পর্ব পার, টিম ‘খেলনা বাড়ি’র জমজমাট উদ্‌যাপন।

দেখতে দেখতে ২০০ পর্ব পার, টিম ‘খেলনা বাড়ি’র জমজমাট উদ্‌যাপন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৬:০৭
Share: Save:

আনন্দে আত্মহারা মিতুল। হ্যাঁ, আপনাদের প্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’র মিতুলের কথাই হচ্ছে। প্রতি দিন সন্ধে হলেই ইন্দ্র আর মিতুলের গল্পে মজেন দর্শক। এখন তো টানটান উত্তেজনা। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি মিতুল। ওই হাসপাতাল ঘরেই মিতুলকে নিজের ভালবাসার কথা ব্যক্ত করল ইন্দ্র। আর এই গল্প দেখেই মন গলেছে দর্শকদের। সেই ছবিই প্রতিফলিত হল টিআরপি রেটিংয়ে। এই সপ্তাহে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’।

‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের পর টিআরপি তালিকায় ইদানীং কালের ধারাবাহিকে ৮.২ নম্বর দেখা যায়নি। তাই আরও আনন্দিত পুরো টিম। সঙ্গে আবার সদ্য পূর্ণ হল ২০০ পর্ব। সব মিলিয়ে কেক কেটে জমিয়ে হল উদ্‌যাপন। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মিতুল অর্থাৎ আরাত্রিকা মাইতির সঙ্গে। তাঁর কণ্ঠেও একরাশ আনন্দ। অভিনেত্রী বললেন, “আমরা সত্যিই খুশি। রাসমণির পর এখন এমন রেটিং আগে আসেনি। তা ছাড়া আমাদের ২০০ পর্বও পূর্ণ হল। তাই বলা যেতে পারে জোড়া উদ্‌যাপন। পাশাপাশি একটা মজার ঘটনাও জানালেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। বলেলন, ‘‘আমাদের নায়ক ইন্দ্র অর্থাৎ বিশ্বজিৎদাও তো শুটিং শেষ করে বাড়ি চলে গিয়েছিল। তাই ওকে ভিডিয়ো কলে কেক খাওয়ানো হয়েছে। তবে এখন আরও চাপ। এই ধারাবাহিকতা আমাদের বজায় রাখতে হবে। সেটাই বাড়তি দায়িত্ব।” আগামী দিনে ইন্দ্র-মিতুলের সম্পর্ক কোন দিক মোড় নেবে, সেই দিকেই নজর থাকবে দর্শকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.