Advertisement
১৯ মে ২০২৪
Zeenat Aman

সমাজমাধ্যমে এসেই বিপুল সংখ্যক অনুসরণকারী জিনাতের! কী ভাবে সক্রিয় হচ্ছেন তিনি?

মাত্র ক’দিনেই ইনস্টাগ্রামে জিনাতের অনুসরণকারীর সংখ্যা ৮০ হাজার ছাড়িয়েছে। অভিনেত্রী জানান, তিনি সমাজমাধ্যমে কিছু গুরুত্বপূর্ণ বিষয় উত্থাপন করতে চান।

Zeenat Aman drops another post as she touches 81,000 followers

দু’দিন আগেই ফিরোজ খানের ‘কুরবানি’-র সেট থেকে নেপথ্যের কিছু দৃশ্য ভাগ করে নিয়েছিলেন জিনাত। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৭
Share: Save:

তাঁদের যৌবনে সমাজমাধ্যম ছিল না। এখন প্রযুক্তির কল্যাণে মানুষের পারস্পরিক যোগাযোগের ক্ষেত্রে সমাজমাধ্যমই সব থেকে বড় পরিসর হয়ে উঠেছে। বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমন গত ১১ ফেব্রুয়ারি সদ্য ইনস্টাগ্রামে তাঁর অ্যাকাউন্ট খুলেছেন। অনুরাগীরা তাঁর পোস্ট দেখছেন প্রবল আগ্রহে। মন্তব্য করছেন, প্রতিক্রিয়া জানাচ্ছেন।

কেন এই বয়সে ইনস্টাগ্রামে সক্রিয় হলেন জিনাত?

অভিনেত্রী জানালেন, ইনস্টাগ্রামে তাঁর উপস্থিতিকে তিনি অর্থবহ করে তুলতে চান। অর্থাৎ নিছকই অ্যাকাউন্ট খুলে রাখা নয়, তিনি সক্রিয় থাকতে চান কিছু জরুরি প্রয়োজনে।

মাত্র ক’দিনেই ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা ৮০ হাজার ছাড়িয়েছে। অভিনেত্রী জানান, তিনি সমাজমাধ্যমে কিছু গুরুত্বপূর্ণ বিষয় উত্থাপন করতে চান।

‘সত্যম শিবম সুন্দরম’-এর নায়িকা জিনাতের কথায়, “আমি আমার ছেলের সঙ্গে আলোচনা করছিলাম ইনস্টাগ্রামে আমার থাকার প্রয়োজনীয়তা নিয়ে। শুধুই আমার কাজ, স্মৃতি ভাগ করে নেওয়া নয়, আরও কী ভাবে গুরুত্বপূর্ণ করে তুলতে পারি আমার উপস্থিতিকে, আলো ফেলতে চাই কিছু বিষয় ও ঘটনার উপর, যেগুলি সামগ্রিক ভাবে সমাজের কাছে কোনও অর্থ রাখে— তা নিয়েই ভাবছি।” পশুকল্যাণ নিয়ে তাঁর কিছু ভাবনার কথা ইতিমধ্যেই ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

এত অনুরাগীর মন্তব্য, প্রতিক্রিয়া ইত্যাদিতে আপ্লুত অভিনেত্রী ধন্যবাদ জানাতে ভোলেননি তাঁদের। তিনি লিখেছেন, “যাঁরা মন্তব্য করছেন, প্রত্যেককে আলাদা আলাদা করে উত্তর দেওয়া আমার পক্ষে সম্ভব নয়, কিন্তু আমি দেখি সব, প্রশংসা করি আপনাদের বক্তব্যের। আমার পক্ষ থেকে উষ্ণ ধন্যবাদ জানাই সকলকে।”

জিনাতকে ‘দ্য কুলেস্ট’ বলে মনখোলা মন্তব্য করেন অভিনেত্রী শিল্পা শেট্টি। দু’দিন আগেই ফিরোজ খানের ‘কুরবানি’-র সেট থেকে নেপথ্যের কিছু দৃশ্য ভাগ করে নিয়েছিলেন জিনাত। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট বিনোদন দুনিয়ায় নজর কাড়তে শুরু করেছে রীতিমতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zeenat Aman Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE