Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Made in Heaven S2 Update

চার বছর পরে ফিরছে বিয়ের মরসুম! কবে মুক্তি পাচ্ছে ‘মেড ইন হেভেন’-এর দ্বিতীয় সিজ়ন?

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’। জ়োয়া আখতার ও রীমা কাগতির তৈরি এই সিরিজ় সাড়া জাগিয়েছিল দর্শকের মধ্যে। তার পর থেকেই সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

ensemble cast of Made In Heaven.

‘মেড ইন হেভেন’ সিরিজ়ের শিল্পীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৫:১৪
Share: Save:

দীর্ঘ চার বছরের অপেক্ষার অবসান। অবশেষে ঘোষণা করা হয়েছে ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জ়োয়া আখতার ও রীমা কাগতি পরিচালিত এই ওয়েব সিরিজ়। কয়েক সপ্তাহ আগেই সমাজমাধ্যমের পাতায় দ্বিতীয় সিজ়নের খবর ঘোষণা করেছিলেন সিরিজ়ের নির্মাতারা। তার পর থেকেই উত্তেজনা আরও বেড়ে গিয়েছিল অনুরাগীদের মধ্যে। সিরিজ়ের প্রথম সিজ়ন মুক্তি পাওয়ার পরেও তা জায়গা করে নিয়েছিল দর্শক ও অনুরাগীদের মনে। তার পর থেকেই দ্বিতীয় সিজ়নের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কবে শেষ হবে সেই অপেক্ষা? শেষমেশ কবে সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন দেখতে পাবেন তাঁরা? অবশেষে উত্তর মিলল সেই প্রশ্নের।

আগামী ১০ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘মেড ইন হেভেন’-এর দ্বিতীয় সিজ়ন। বুধবার সমাজমাধ্যমের পাতায় এই খবর জানান সিরিজ়ের অন্যতম স্রষ্টা ও পরিচালক জ়োয়া আখতার। শুধু জ়োয়া-ই নন, ফারহান আখতার, শোভিতা ধুলিপালা, অর্জুন মাথুর, কল্কি কেঁকলা সবাই-ই সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের পোস্টার ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমের পাতায়। শোভিতা, অর্জুন, কল্কি, জিম সর্ভ, শিবানী রঘুবংশী ও শশাঙ্ক অরোরা ছাড়াও এই সিরিজ়ে দেখা যেতে চলেছে মোনা সিংহ ও ত্রিনেত্রাকে। নতুন পোস্টারে দেখা মিলেছে ওই দুই অভিনেত্রীকেও। নতুন সিজ়নের চিত্রনাট্য যে আরও টানটান ও জমকালো হতে চলেছে, তা স্পষ্ট সিরিজ়ের নতুন পোস্টার থেকেই।

কয়েক সপ্তাহ আগে ইনস্টাগ্রামে ভুলবশত একটি ‘লাইভ সেশন’ শুরু করেছিলেন ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা। সেই লাইভে ঝলক দেখা গেল তাঁরই সহ-অভিনেতা অর্জুন, শশাঙ্ক ও শিবানীকে। ওই লাইভ থেকেই বোঝা গিয়েছিল, পুরোদমে চলছে সিরিজ়ের শুটিং। ওই ভিডিয়ো দেখেই উৎসাহ আরও বেড়ে গিয়েছিল অনুরাগীদের মধ্যে। অবশেষে ঘোষিত হল সিরিজ়ের নতুন সিজ়ন মুক্তির তারিখ। আগামী ১০ অগস্ট থেকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE