Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
RiAli

রিচা-আলির বিয়ের নানা রঙের ছবি তো দেখলেন, কিন্তু রিচার মঙ্গলসূত্রের দাম কত জানেন?

বিয়ে উপলক্ষে মুম্বইয়ের একটি বিলাসবহুল রেস্তরাঁয় গত মঙ্গলবার বসেছিল চাঁদের হাট। সেখানেই রিচার গলায় বহুমূল্যের মঙ্গলসূত্রটি পরিয়ে দিতে দেখা যায় আলিকে।

বিয়ে উপলক্ষে মুম্বইয়ের একটি বিলাসবহুল রেস্তরাঁয় গত মঙ্গলবার বসেছিল চাঁদের হাট।

বিয়ে উপলক্ষে মুম্বইয়ের একটি বিলাসবহুল রেস্তরাঁয় গত মঙ্গলবার বসেছিল চাঁদের হাট। ছবি : সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১২:১৯
Share: Save:

মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে এবং বিয়ের পরবর্তী অনুষ্ঠান— প্রত্যেক দিন আলাদা আলাদা রূপে ধরা দিয়েছেন রিচা-আলি জুটি। ভক্তদের সঙ্গে বিয়ের সব অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী নিজেই।

Advertisement

এ বার পাওয়া গেল রিচার মঙ্গলসূত্রের ছবি। বিয়ে উপলক্ষে মুম্বইয়ের একটি বিলাসবহুল রেস্তরাঁয় গত মঙ্গলবার বসেছিল চাঁদের হাট। সেখানেই রিচার গলায় বহুমূল্যের ওই হারটি পরিয়ে দিতে দেখা যায় আলিকে।

১৮ ক্যারেট সোনা দিতে তৈরি, হিরে এবং অনিক্স-খচিত এই হারটির মূল্য তিন লক্ষ ৮২ হাজার টাকা।

প্রাচ্য এবং পাশ্চাত্যের নকশার দ্বারা অনুপ্রাণিত এই বিলাসবহুল গয়না প্রস্তুতকারক সংস্থাটি ক্যাটরিনা থেকে দীপিকা সকলেরই পছন্দের। ওই সংস্থারই বিশেষ একটি অলঙ্কার বেছে নিয়েছেন রিচা।

Advertisement

অনুষ্ঠানের দিন রিচা পরেছিলেন সূক্ষ্ম কাজের, জমকালো একটি গাউন। সেদিনের সাজে ভারী গয়না ব্রাত্য ছিল। শুধু খোলা চুলের শোভা বাড়িয়ে তুলেছিল কুন্দনের কাজ করা টিয়ারা।

আলির পরনে ছিল গাঢ় নীল রঙের শেরওয়ানি। যার উপরের অংশ দেখতে অনেকটা ব্লেজ়ারের মতো। সঙ্গে ছিল মানানসই টি-শার্ট এবং পাজামা।

সূত্র বলছে, প্রায় আড়াই বছর আগেই তারা আইনি বিয়ে সেরেই রেখেছিলেন। শুধু উদ্‌যাপনটুকু বাকি ছিল। মুম্বইয়ের অনুষ্ঠানে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন হৃতিক রোশন, ভিকি কৌশল, তব্বু, কালকি কেঁকেলা, তাপসী পান্নু-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.