Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Richa Chadha

রানি রূপে সাজলেন রিচা, নবাবি কায়দায় ধরা দিলেন আলিও! প্রকাশ্যে তারকা জুটির মেহেন্দির ছবি

অন্যান্য বড় তারকার মতো বিয়ের ছবি নিয়ে কোনও লুকোচুরি নয়। ভক্তদের সঙ্গে বিয়ের সব অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী নিজেই! কেমন ছিল তাদের মেহেন্দির সাজ?

রিচা-আলির মেহেন্দির অনুষ্ঠানের এক টুকরো মুহূর্ত।

রিচা-আলির মেহেন্দির অনুষ্ঠানের এক টুকরো মুহূর্ত। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১৭:১৪
Share: Save:

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রিচা চড্ডা আর আলি ফজলের পাঁচ দিন ব্যাপী বিয়ের অনুষ্ঠান। অন্যান্য বড় তারকার মতো বিয়ের ছবি নিয়ে কোনও লুকোচুরি নয়। ভক্তদের সঙ্গে বিয়ের সব অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী নিজেই! বর-কনের পোশাক থেকে শুরু করে সবেতেই রাজকীয়তার ছোঁয়া। সামনে এসেছে রিচা-আলির মেহেন্দির ছবি।

রিচার পরনে দুধে-আলতা আর হালকা সবুজ রঙের প্যাস্টল শেডের লেহঙ্গা। সারা লেহঙ্গা জুড়ে রত্নখচিত ফুলেল মোটিফ। অফ শোল্ডার টপ জুড়ে যেন গোলাপি পাতা বসানো। সবুজ নেটের ওড়নার চারপাশে চওড়া পাড় বসানো। খোলা চুলে মোহময়ী রিচা! খুব বেশি ভারী গয়না নয়, গলায় একটা চোকার, কানে দুল, হাতে চুড়ি আর বড় আংটিতেই ছিমছাম সাজে অভিনেত্রী। ছবিতে ধরা পড়েছে হাতে মেহেন্দি পরছেন রিচা, চোখমুখে খুশির জেল্লা!

সাজপশাকে কম যান না হবু বর আলিও। তার পরনে সাদা সিল্কের কুর্তি আর চুড়িদার। শুধু তা-ই নয়, কাঁধে রয়েছে সুতির নকশা করা ওড়না! ছবিতে ধরা পড়েছে রিচা-আলির সুন্দর রসায়ন! দীর্ঘ অপেক্ষার পর অবশেষে চার হাত এক হতে চলেছে তারকা জুটির।

বিয়ের সঙ্গীত অনুষ্ঠানের ছবিও ইতিমধ্যেই সামনে এসেছে। সোনালি রঙের শাড়িতে রিচার সাজ বেশ নজরকাড়া। ব্রালেট ব্লাউজে বক্ষভাঁজ স্পষ্ট। গলায়, কানে কুন্দনের গয়না। মাথায় পনিটেল আর হালকা মেক আপেই রিচার সাজ মন ছুঁয়েছে সবার। কম যান না আলিও। তার পরনে সাদা পাঞ্জাবি আর তার উপরে সুতির নকশা করা হাঁটুঝুল জ্যাকেট। রিচার রূপে মশগুল আলি, যেন নজর সরাতে পারছেন না হবু কনের থেকে।

এক সময়ে বিয়ে নিয়ে আগ্রহই দেখাননি দুই তারকা। তার পর যখন বিয়েটা করছেন, আয়োজনের ঘটায় রীতিমতো চমকে দিচ্ছেন রিচা। মাঝে তিন দিনের বিরতি-সহ পাঁচ দিন ধরে এলাহি উৎসবের পরিকল্পনা। হালফ্যাশনের পোশাক তৈরি করেছেন বিখ্যাত পাঁচ শিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE