Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Priyanka Chopra Jonas

Priyanka Chopra’s Diet and Fitness Routine: আমেরিকায় বসেও চাই খাঁটি ভারতীয় খাবার, প্রিয়ঙ্কা চোপড়া সারা দিনে কী খান জানেন

৪০ বছর বয়সেও নজরকাড়া আকর্ষণীয় তিনি। এর রহস্য জানতে মরিয়া অনুগামীরা। নিজেকে কী ভাবে এতটা ঈর্ষণীয় রাখেন প্রিয়ঙ্কা?

অনেক মহিলার কাছেই প্রিয়ঙ্কা চোপড়া এক অনুপ্রেরণার নাম।

অনেক মহিলার কাছেই প্রিয়ঙ্কা চোপড়া এক অনুপ্রেরণার নাম। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৬:০১
Share: Save:

২০০০ সাল। তাঁর মাথায় ওঠে বিশ্ব সুন্দরীর খেতাব। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসাবে নিজের জায়গা পাকা করেছেন। তিনি প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ২০১৮ সালে আমেরিকার পপ গায়ক দশ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়ঙ্কা। বিতর্কের মুখে বারবার পড়েছেন তিনি। বিতর্ক তাঁর জীবনের অঙ্গ হয়ে গিয়েছে। তবে বিতর্ক চললেও তাঁর প্রতি অনুরাগীদের ভালবাসায় কোনও ভাটা পড়েনি। ৪০ বছর বয়সেও প্রিয়ঙ্কার এই ঈর্ষণীয় চেহারার রহস্য জানতে মরিয়া তাঁর অনুগামীরা। অনেক মহিলার কাছেই প্রিয়ঙ্কা চোপড়া এক অনুপ্রেরণার নাম। সারা দিনে কী কী খান তা নিয়ে কৌতূহলের শেষ নেই। এ বার তা এল প্রকাশ্যে। রইল প্রিয়ঙ্কার প্রতি দিনের খাদ্যাভ্যাসের তালিকা।

প্রাতরাশ ভোরের পরিবর্তে খানিক বেলার দিকে উঠতেই পছন্দ করেন প্রিয়ঙ্কা। ঘুম থেকে উঠে শরীরচর্চার পর এক কাপ গরম কফি তাঁর চাই। তারপর একটি অমলেট, অ্যাভাকাডো টোস্ট, ফলের রস ইত্যাদি তাঁর নিয়মিত প্রাতরাশের খাবার। তবে কখনও কখনও তিনি ইডলি, দোসা বা পোহার স্বাদ নেন।

দুপুরের খাবার: বাড়িতে থাকলে রাগির রুটি, সঙ্গে ঢেঁড়শ, আলু, কপি এবং অন্যান্য সব্জি এবং সামান্য তেল দিয়ে তৈরি একটি তরকারি। সঙ্গে টক দই, স্যালাড ও আচার।

৪০ বছর বয়সেও প্রিয়ঙ্কার এই ঈর্ষণীয় চেহারার রহস্য জানতে মরিয়া তাঁর অনুগামীরা।

৪০ বছর বয়সেও প্রিয়ঙ্কার এই ঈর্ষণীয় চেহারার রহস্য জানতে মরিয়া তাঁর অনুগামীরা। ছবি: সংগৃহীত

সন্ধের জলখাবার: সন্ধেবেলায় খুব হালকা খাবার খান অভিনেত্রী। চিকেন স্যুপ বা মাখনা তাঁর সন্ধেবেলার জলখাবার পছন্দের খাবার।

রাতের খাবার: প্রিয়ঙ্কা যেহেতু দিনের প্রথমার্ধে ক্যালোরিযুক্ত খাবার খেয়ে নেন ফলে রাতে ভারী কোনও খাবার তিনি দাঁতে কাটেন না। নৈশভোজে থাকে হালকা কোনও স্যুপ বা স্যালাড।

শরীরচর্চা

স্কিপিং করা প্রিয়ঙ্কার সবচেয়ে পছন্দের শরীরচর্চা। সময় পেলেই খানিক স্কিপিং করে নেন তিনি। দিনের যেকোনও সময় এটি করা যেতে পারে। ওজন নিয়ন্ত্রণে রাখতে শরীরচর্চা ছাড়াও সারা দিনে প্রচুর পরিমাণে জলও খান প্রিয়ঙ্কা। জল শরীরের যাবতীয় দূষিত পদার্থ বার করে দিয়ে শরীর ঝরঝরে রাখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Jonas Health Diet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE