Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kriti Sanon

Kriti Sanon: ‘বচ্চন পাণ্ডে’র জন্য কী ভাবে তৈরি হয়েছিলেন কৃতি শ্যানন? পালাটেজ কি ক্লান্ত করেছিল নায়িকাকে

লক্ষ্যে স্থির থাকলে যে শরীরচর্চা করতে ক্লান্তি কম আসে, তা টের পাওয়া যায় কৃতি শ্যাননের পালাটেজ করার ভিডিয়ো দেখে।

কৃতি শ্যানন।

কৃতি শ্যানন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৬:৫৯
Share: Save:

‘বচ্চন পাণ্ডে’র সাফল্যের ঔজ্জ্বল্য এখনও দেখা যাচ্ছে কৃতি শ্যাননের চেহারায়। তবে এই ছবির জন্য তৈরি হওয়ার পথটি সহজ ছিল না। নিত্য দিন রীতিমতো কসরত করেছেন কৃতি। উঠতি পরিচালক মায়রার ভূমিকায় মানানসই চেহারা পাওয়ার জন্য রাতদিন খেটেছেন। সে কথাই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন কৃতির ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। ক্যাটরিনা কইফ থেকে দীপিকা পাড়ুকোন, বলিউডের বহু বিখ্যাত নায়িকার রূপ ধরে রাখার চর্চায় অবদান রয়েছে ইয়াসমিনের। এ বার নিজের ইনস্টাগ্রামের পাতায় প্রকাশ করলেন কৃতির রোজের পালাটেজের ভিডিয়ো। আর সেখানেই দেখা গেল, শান্ত, ধীর ভঙ্গিতে শরীরচর্চা করছেন ‘বচ্চন পাণ্ডে’র অভিনেত্রী।

শরীরচর্চার বিষয়ে বিশেষ ভাবে সচেতন কৃতি। সে কথা বলিউডের অনেকেই বলে থাকেন। এ বার তাঁর প্রশিক্ষক প্রশংসা করে জানালেন, কৃতির ভারসাম্য বজায় রাখার চেষ্টা, শান্ত ভাব এবং ধৈর্য লক্ষ করার মতো। ভিডিয়ো দেখলে অনেকেই বুঝবেন, কৃতির স্থির ভাব অনুপ্রেরণা জোগাতে পারে বহু জনকেই।

লক্ষ্যে স্থির থাকলে যে শরীরচর্চা করতে ক্লান্তি কম আসে, তা টের পাওয়া যায় কৃতির ভিডিয়ো দেখে। কঠিন থেকে কঠিনতর ব্যায়াম করতেও কোনও বিরক্তি কিংবা অস্বস্তির ছাপ পড়ে না কৃতির চেহারায়। বরং তার পরিবর্তে বলি নায়িকার মুখে লক্ষ করা যায় প্রশান্তির ছাপ।

বলিউডে পালাটেজ এখন বেশ জনপ্রিয়। এ ভাবে শরীরচর্চা করার লাভও রয়েছে অনেক। শরীর নমনীয় করে, পেশির শক্তিও বাড়ায়। তবে ইনস্টিগ্রাম দেখে বোঝা গেল, প্রশিক্ষক খুশি কৃতির মতো ছাত্রী পেয়ে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Bachchan Pandey Workout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE