Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kajal Agrarwal

মা হওয়ার আগের শরীর ফেরত চাই-ই চাই! কতটা পরিশ্রম করছেন অভিনেত্রী কাজল অগ্রবাল?

মা হওয়ার আগে যে হারে বা যত সহজে তিনি শরীরচর্চা করতেন, এখনই ততটা শরীরচর্চা করা সম্ভব হচ্ছে না। নিজেই জানালেন অভিনেত্রী কাজল অগ্রবাল। ফিট হতে তাই কঠোর পরিশ্রম করছেন তারকা।

নতুন ছবির জন্য ফের শরীরচর্চা শুরু করেছেন কাজল।

নতুন ছবির জন্য ফের শরীরচর্চা শুরু করেছেন কাজল। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫২
Share: Save:

মা হওয়ার চার মাসের মাথায় ফের শরীরচর্চা শুরু করলেন অভিনেত্রী কাজল অগ্রবাল। কিন্তু মা হওয়ার আগে যে হারে বা যত সহজে তিনি শরীরচর্চা করতেন, এখনই সে ভাবে শরীরচর্চা করা সম্ভব হচ্ছে না। সে কথা নিজেই জানালেন অভিনেত্রী। পথ কঠিন হলেও তিনি যে দ্রুত ফিট হয়ে উঠতে দৃঢ়প্রতিজ্ঞ, তা জানাতেও ভোলেননি কাজল।

ইনস্টাগ্রামে দেওয়া সাম্প্রতিক এক পোস্টে কাজল জানিয়েছেন, তিনি সন্তানের জন্মের পর থেকেই কাজে যোগ দিতে ও ফিট হয়ে উঠতে অত্যন্ত উদগ্রীব ছিলেন। কিন্তু একেবারেই বুঝতে পারেননি, নতুন করে ফিট হয়ে উঠতে গেলে আবার সব কিছু গোড়া থেকে শুরু করতে হবে। নিজের পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘আমার শরীর আগের মতো নেই। সন্তানের জন্মের আগে, আমি প্রচুর পরিশ্রম করতে পারতাম। সারা দিন কাজ করার পরেও জিমে যেতে পারতাম। কিন্তু মা হওয়ার পর সেই শক্তি ফিরে পাওয়া কঠিন। ঘোড়ায় চড়তে যাওয়াও মনে হচ্ছে বিশাল কঠিন একটা কাজ!’ আগে অবলীলায় যে সব মার্শাল আর্টের অনুশীলন করতে পারতেন। সেগুলি করতে গেলেও তাঁর শরীর এখন বিদ্রোহ করছে বলে জানিয়েছেন কাজল।

ঘোড়ায় চড়ার একটি ভিডিয়ো প্রকাশ করে কাজল জানিয়েছেন, ‘ইন্ডিয়ান টু’ ছবিতে অভিনয়ের জন্য ফিট হয়ে উঠতে চান। সেই লক্ষ্যেই ফের শরীরচর্চা শুরু করেছেন। এই ছবিতে কমল হাসনের বিপরীতে অভিনয় করছেন তিনি। একটি দুর্ঘটনার জেরে ছবিটির কাজ থমকে গিয়েছিল। শীঘ্রই ফের শুরু হবে ছবির কাজ। তার আগেই ফিট হয়ে ওঠার চেষ্টা করছেন কাজল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surgery Kajal Agarwal Fitness
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE