Advertisement
০৭ মে ২০২৪
Sunny Leone

৪২ বছর বয়সি সানি লিওনির ফিটনেস নজর কাড়ে, কিন্তু রহস্যটা কী, খোলসা করলেন নিজেই

নিন্দার তোয়াক্কা না করে এখন সানি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তিন সন্তানের মা-ও বটে। কী ভাবে ফিটনেস ধরে রেখেছেন তিনি?

সানির ফিট থাকার রহস্যটা কী?

সানির ফিট থাকার রহস্যটা কী? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৮:৪৪
Share: Save:

‘জিসম ২’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ হয় তাঁর। তবে ভারতীয় দর্শকদের মনে আলাদা জায়গা করে নেন অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’-এ যোগ দিয়ে। বলিউডে আসার আগেও পর্ন তারকা হিসাবে তাঁর জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। তিনি করণজিৎ কৌর। তবে এই নামে নয়, করণজিৎকে তো সারা বিশ্ব চেনে সানি লিওনি নামে।

বলিউডে আসার পর অতীতের পেশার জন্য কম কটূক্তি শুনতে হয়নি তাঁকে। হাসিমুখে সহ্য করেছেন সব সমালোচনা। নিন্দার তোয়াক্কা না করে এখন সানি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তিন সন্তানের মা-ও বটে। তবে তাঁকে দেখে বোঝার উপায় নেই সেটা! ৪২ বছর বয়সেও তাঁর ফিটনেস দেখে মুগ্ধ সকলে। কেবল পুরুষরা নন, মহিলাও সানির ফিটনেসের ভক্ত। কী ভাবে এত সুন্দর চেহারা ধরে রেখেছেন তিনি? জেনে নিন সারা দিনে কী কী খান অভিনেত্রী?

সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সানি জানিয়েছেন সারা দিনে কী কী খান তিনি।

সকালে খালি পেটে ঈষদুষ্ণ গরম জলে তুলসীর বীজ বা সাবজার সঙ্গে লেবু মিশিয়ে খান তিনি। প্রাতরাশে খুব বেশি আরম্বড় পছন্দ করেন না। কখনও স্যান্ডুইচ কখনও টোস্ট খান সানি। সকালে এক কাপ এক্সপ্রেসো না খেলে দিন শুরু হয় না তাঁর।

খাওয়াদাওয়াতে লাগাম রাখা না-পসন্দ সানির।

খাওয়াদাওয়াতে লাগাম রাখা না-পসন্দ সানির। ছবি: সংগৃহীত।

সানি নিরামিষভোজী। দুপুরের খাবারে বিভিন্ন ধরনের স্যালাড খেতে পছন্দ করেন অভিনেত্রী। এ ছাড়াও শিশুদের জন্য তৈরি কম তেল, মশলাদার খাবার তাঁর ভীষণ প্রিয়। মাঝেমধ্যে পিৎজ়া, পাস্তাও খান তিনি। তবে খাবারের মধ্যে থাকতে হবে বৈচিত্র। বিকেলে খিদে পেলে ফল খান তিনি। তরমুজ, সবেদা, পেয়ারা, আনারসের মতো ফল তাঁর ভীষণ প্রিয়। রুটি তাঁর একেবারেই পছন্দ নয়। রোজের ডায়েটে রুটি থাকে না তাঁর। আটার রুটি খাওয়ার চেয়ে আলুর পরোটা খেতে বেশি পছন্দ করেন সানি।

খাওয়াদাওয়াতে লাগাম রাখা না-পসন্দ সানির। তাঁর মতে যা খেতে মন চায়, সবই খাওয়া উচিত। তবে নিয়ন্ত্রণ রাখতে হবে মাপের উপর। আর কেবল ডায়েট নয়, নজর দিতে হবে শরীরচর্চার উপরেও। নিয়ম করে ওয়েট ট্রেনিং ও ভারী শরীরচর্চা করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE