Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বাংলা নতুন বছরে কর্কট রাশির জাতকের জীবনে কী কী ঘটতে পারে

কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, সহকর্মীর দ্বারা বিশ্বাসঘাতকতার শিকার পেতে পারেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

নতুন বছরের প্রথম দিকে ভাল কিছু হতে পরে। তবে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সমস্যা দেখা দিতে পারে, বা যাঁদের স্বাস্থ্য নিয়ে সমস্যা ছিল তাঁদের সমস্যা বৃদ্ধি পেতে পারে। এই সময়ে গলব্লাডারের সমস্যা, ব্রঙ্কাইটিস, সর্দিকাশি, জন্ডিস, বাত ইত্যাদির সমস্যা সৃষ্টি হতে পারে। বছরের প্রথমে মানসিক অবসাদ আসতে পারে বা কোনও কারণে মানসিক চাপ শুরু হতে পারে। অনিদ্রা বা কাজে আলস্য আসবে।

পারিবারিক বিষয়ে শান্তিভঙ্গ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে ছোটখাটো ব্যাপারে বিবাদের আশঙ্কা দেখা যাচ্ছে। সন্তানদের সঙ্গে খুব মসৃণ ব্যবহার করতে হবে, না হলে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। এই সময়ে গোপন কিছু ফাঁস হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, সহকর্মীর দ্বারা বিশ্বাসঘাতকতার শিকার পেতে পারেন।

কাজের জন্য বা যে কোনও বিষয়ে বাড়ি থেকে দূরে চলে যাওয়ার যোগ দেখা যাচ্ছে। যাঁরা অন্তঃস্বত্ত্বা, তাঁদের বাড়তি সতর্কতা প্রয়োজন। বছরের মধ্য ভাগে নতুন কোনও চাকরি হতে পারে। এর আগে কাজে সমস্যা থাকবে। নতুন করে কোনও ব্যবসা শুরু করা এই বছর ঠিক হবে না। প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়াই ভাল হবে এই বছর। পুরনো প্রেম ছেড়ে যাওয়ার অবস্থাও আসতে পারে। তবে সব সমস্যাই বছরের শেষ ভাগে ঠিক হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: মিথুন রাশির জীবনে কী কী ঘটতে পারে বাংলার নতুন বছরে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE