Advertisement
১৮ এপ্রিল ২০২৪

মিথুন রাশির জীবনে কী কী ঘটতে পারে বাংলার নতুন বছরে

নতুন বছরের প্রথম দিক মিথুন রাশির খুব ভাল কিছু লক্ষ্য করা যাচ্ছে না। বিশেষ করে শারীরিক দিকে কোনও ক্ষতি হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। কেবলমাত্র শারীরিক সমস্যা নয়, অন্যান্য সমস্যাও দেখা দিতে পারে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

নতুন বছরের প্রথম দিক মিথুন রাশির খুব ভাল কিছু লক্ষ্য করা যাচ্ছে না। বিশেষ করে শারীরিক দিকে কোনও ক্ষতি হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। কেবলমাত্র শারীরিক সমস্যা নয়, অন্যান্য সমস্যাও দেখা দিতে পারে। যেমন অযথা তর্ক বিতর্ক বেধে যাওয়া, ভুল সিদ্ধান্ত নেওয়া, কম বেশি মানসিক অবসাদে চলে যাওয়ার আশঙ্কা বছরের প্রথম দিকে থাকবে।

বেহিসেবী খরচের জন্য আর্থিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। বিশেষ করে নিজের বিলাসিতার কারণে বেশি খরচ হবে। অবশ্য খরচে সংযত হতে না পারলে আর্থিক কারণে কষ্ট পেতে হতে পারে। প্রাথমিক শিক্ষা বা উচ্চ শিক্ষা দুই ক্ষেত্রেই এই বছরটা খুব শুভ। বিশেষ করে যাঁরা অনেক দিন ধরে কোনও বিষয় নিয়ে পড়াশোনা করছেন, তাঁদের জন্য খুব ভাল সুযোগ আসতে পারে।

বছরের প্রথম দিকে ব্যবসা বা চাকরির জায়গায় কোনও কারণে অশান্তি হতে পারে। কর্মচারী, সহকর্মীদের সঙ্গে কিছুর জন্য দ্বন্দ্ব সৃষ্টি হতে পারে। এমনকি কাজ চলে যাওয়ার পর্যন্ত সম্ভাবনা থেকে যাচ্ছে। তবে বছরের মধ্য ভাগে অবস্থা কিছুটা হলেও বদলাতে পারে। ভাল কিছুর আশা রাখা যেতে পারে। পারিবারিক ব্যাপারেও অযথা বিবাদের যোগ দেখা যাচ্ছে। এই বছর মিথুন রাশির মানুষদের মনে নাস্তিক মনোভাব আসতে পারে। এই বছর কোনও কিছুর জন্য কাউকে বেশি বিশ্বাস না করাই শ্রেয়। বাড়িতে জিনিসপত্র চুরি যাওয়ার সঙ্কেত দেখা যাচ্ছে।

আরও পড়ুন: মিথুন লগ্নের জাতকদের কেমন যাবে ১৪২৬

সন্তানের ক্ষেত্রে প্রথমে কিছু সমস্যা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে। তবে জটিল কোনও সমস্যা হবে না। পিতার শরীর নিয়ে দুশ্চিন্তা থাকতে পারে। প্রেমে কিছু সমস্যা বা বাধা-বিপত্তি আসতে পারে। দীর্ঘ মেয়াদী প্রেম হলেও বিবাহের সম্ভাবনা কম। দূরে কোথাও ভ্রমণ হতে পারে এ বছর। শারীরিক বিষয় বলতে গেলে এই বছর ফুসফুস নিয়ে কোনও সমস্যা হতে পারে বা মেরুদণ্ডে সমস্যা বা আলসার জাতীয় সমস্যায় ভোগান্তি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali New Year 2019 Gemini Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE