Advertisement
২০ এপ্রিল ২০২৪

দুর্গাপুজোর মহাপঞ্চমীর দিনের বিশেষ ফলদায়ী টোটকা

মহালয় থেকে দুর্গাপুজো শেষ হওয়া পর্যন্ত সময়টি অত্যন্ত শুভ সময় বলে মনে করা হয়। এই শুভ সময়ে মায়ের আশির্বাদ আমাদের জন্য সর্বদা ক্রিয়াশীল। এই সময়ে বিশেষ কিছু কাজ করে আমরা হয়ে উঠতে পারি অত্যন্ত ভাগ্যবান।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ০০:০৫
Share: Save:

মহালয় থেকে দুর্গাপুজো শেষ হওয়া পর্যন্ত সময়টি অত্যন্ত শুভ সময় বলে মনে করা হয়। এই শুভ সময়ে মায়ের আশির্বাদ আমাদের জন্য সর্বদা ক্রিয়াশীল। এই সময়ে বিশেষ কিছু কাজ করে আমরা হয়ে উঠতে পারি অত্যন্ত ভাগ্যবান। ভাগ্য ফেরাতে পঞ্চমীর দিন করতে হবে এই টোটকা। দুর্গাপুজোর পঞ্চমীর দিন সকালবেলা স্নান করে শুদ্ধ বস্ত্র পরে এই টোটকাটি করতে হবে। একান্ত সকালবেলা সম্ভব না হলে সারা দিনে যে কোনও সময়ে করা যেতে পারে।

টোটকা—

দুর্গাপুজোর পঞ্চমীর দিন পাঁচটি এক টাকার কয়েন নিন। তবে অবশ্যই মনে রাখবেন ধাতুর কয়েনই এই টোটকায় ব্যবহার করতে হবে। কাগজের টাকা ব্যবহার করা যাবে না। পাঁচটি কয়েন ভাল করে গঙ্গাজলে ধুয়ে তাতে চন্দন মাখিয়ে নিন। তার পর আপনাদের বাড়ির সামনের যে কোনও মন্দিরে (যে কোনও দেবতার মন্দির হলেই চলবে) ওই পাঁচটি কয়েন দান করে দিন এবং মনের কামনা জানিয়ে ভক্তি ভরে প্রণাম করুন। তার পর মন্দিরে বসে বা বাড়িতে বা কোনও দুর্গামন্দিরে বসে ১০৮বার দুর্গামন্ত্র জপ করুন।

আরও পড়ুন: ভাগ্যের বিপর্যয় বার বার আসছে? এই মন্ত্র প্রতিনিয়ত পাঠের মাধ্যমে ভাগ্যের বিপর্যয় কাটিয়ে উঠুন

এই টোটকা করলে কী কী ফল পাওয়া যাবে—

• এই টোটকাটি করলে জীবন থেকে আর্থিক কষ্ট মুছে যাবে।

• যদি কোনও রকম ঋণে জড়িয়ে থাকেন, তার থেকে মুক্তি পাওয়া যাবে।

• সাংসারিক অশান্তি দূর হবে এবং দাম্পত্য কলহ যদি থাকে তা-ও অনেকটা কমে যাবে।

• এ ছাড়া জীবন থেকে নানা সমস্যার সমাধান হয়ে যায় এই টোটকা করলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE