Advertisement
০৬ মে ২০২৪

আপনার ভ্রমণ ভাগ্য কেমন? কী বলছে ভ্রমণ রেখা?

ভ্রমনরেখা যদি আয়ুরেখাকে ছাড়িয়ে চন্দ্রের ক্ষেত্র পর্যন্ত যায় তা হলে আজীবন দেশ-বিদেশে ভ্রমণ করে কাটানো যায়।যাদের করতলে এই ভ্রমণরেখা থাকে না, তাদের দূরে কোথাও ভ্রমণ হয় না বললেই চলে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৭ ০১:৫৭
Share: Save:

১। আয়ুরেখা থেকে বেরিয়ে এসে চন্দ্র ক্ষেত্রে গমনকারী ক্ষুদ্র রেখাকে বলে ভ্রমণ রেখা। এই ভ্রমণরেখা যদি আয়ুরেখাকে ছাড়িয়ে চন্দ্রের ক্ষেত্র পর্যন্ত যায়, তা হলে আজীবন দেশ-বিদেশে ভ্রমণ করে কাটানো যায়। দেশ-বিদেশ ভ্রমণে তাদের উপার্জনও প্রচুর হয়ে থাকে। এই ক্ষেত্রে জলপথে বিপদ, এবং হিংস্র জন্তুর দ্বারা আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে।
২। আয়ুরেখা থেকে নির্গত ভ্রমণরেখাতে যদি যব চিহ্ন থাকে, তা হলে বিপদযুক্ত ভ্রমণ বোঝায়। এই রেখার উপরে চতুষ্কোণ চিহ্ন থাকলে, তা বিদেশে গিয়ে বিপদে পড়া ও বিপদ থেকে পরিত্রাণ লাভ বোঝায়। এই রেখা চন্দ্রক্ষেত্র সম্পূর্ণ অতিক্রম করলে বা বৃত্ত চিহ্ন বা শাখাদি থাকলে ভ্রমণ কালে বিপদ বোঝায়।
৩। মণিবন্ধ রেখা থেকে নির্গত একটি রেখা সোজা শুক্রক্ষেত্র কেটে বৃহস্পতির উচ্চস্থানে গমন করলে, জাতকের দীর্ঘ দিন সাগর পারে থাকা বোঝায়।
৪। মণিবন্ধ আর একটি রেখা সোজা বুধক্ষেত্রে গেলে, ভ্রমণ কালে বিপদ হলেও হঠাৎ কোনও দিক থেকে যেমন, ফাটকা, রেস, লটারি প্রভৃতি জিনিষ থেকে আয় বাড়ে।
৫। মণিবন্ধ থেকে একটি রেখা আয়ুরেখা স্পর্শ করলে জাতকের জল ভ্রমণে বিপদের আশঙ্কা থাকে। শনিক্ষেত্র থেকে নির্গত হয়ে একটি রেখা যদি আয়ুরেখাকে স্পর্শ করে তাহলে তার ভ্রমণরেখা থাকলেও ভ্রমণকালে আঘাত বোঝায়।
৬। যাদের করতলে এই ভ্রমণরেখা থাকে না, তাদের দূরে কোথাও ভ্রমণ হয় না বললেই চলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

astrology travel l
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE