Advertisement
২৪ এপ্রিল ২০২৪

কন্যা রাশি ও লগ্নের ব্যক্তিদের আত্মীয়স্বজন কেমন হয়

দেখে নেওয়া যাক কন্যা রাশি ও লগ্নের জাতক-জাতিকার সঙ্গে আত্মীয়দের সম্পর্ক কী রূপ হতে পারে

অলঙ্করণ: তিয়াসা দাস।

অলঙ্করণ: তিয়াসা দাস।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

সাধারণত আত্মীয় স্থান বিচার হয় লগ্নের দ্বিতীয় ভাব থেকে। আত্মীয়দের শুভাশুভ, তাদের দ্বারা সহযোগিতা পাওয়া যাবে, না তারা শত্রুতা করবে, তারা উপকার করবে, নাকি তাদের দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে, এই সকল বোঝা যায় দ্বিতীয় ভাবে অবস্থিত গ্রহ, দ্বিতীয় ভাবদর্শী গ্রহ এবং দ্বিতীয় ভাবপতির শুভাশুভ অবস্থানের ওপর।

এখন দেখে নেওয়া যাক কন্যা রাশি ও লগ্নের জাতক-জাতিকার সঙ্গে আত্মীয়দের সম্পর্ক কী রূপ হতে পারে:

কন্যা রাশির জাতক বা জাতিকারা সাধারণত বুদ্ধিমান, চতুর, সুন্দর বলিয়ে-কইয়ে ও প্রফুল্ল চিত্তের হয়। সময়ানুসারে ও পরিস্থিতি অনুসারে এরা নিজেদের পরিবর্তন করে নেয়। ফলে এদের আত্মীয়দের সঙ্গে মৌখিক ভাবে খুবই সুসম্পর্ক থাকে। কন্যা রাশির দ্বিতীয় ভাবে অর্থাৎ তুলায় যদি শনি, শুক্র নিজে, বুধ থাকে, তবে আত্মীয়রা জাতকের পক্ষে খুবই শুভ হবে। কিন্তু মঙ্গল, রাহু, রবি বা চন্দ্রের অবস্থানে শুভাশুভ (শুভ গ্রহের দৃষ্টি, ভাবপতির শুভ অবস্থান, নবাংশ চক্রে দ্বিতীয়পতির অবস্থান) ফল লাভ হয়। সাধারণত এদের মাতুল পরিবার ও শ্বশুরকুলের আত্মীয়রা এদের জীবনে প্রভাব ফেলে। মানসিক দূরত্ব থাকলেও আপাতদৃষ্টিতে প্রায় সকলের সঙ্গেই হৃদ্যতা থাকে।

আরও পড়ুন: মিথুন লগ্নের জাতকদের কেমন যাবে ১৪২৬

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virgo Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE