Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মেষ লগ্নের জাতকদের কেমন যাবে ২০২০ সাল

আপনি কি ২০২০ সালে সাফল্য লাভ করবেন না আপনাকে তার জন্য অপেক্ষা করতে হবে? বার্ষিক লগ্নফল ২০২০ আপনার জীবনের প্রতিটি সম্ভাব্য ঘটনা বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে কী পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ ০০:০৬
Share: Save:

আপনি কি ২০২০ সালে সাফল্য লাভ করবেন না আপনাকে তার জন্য অপেক্ষা করতে হবে? বার্ষিক লগ্নফল ২০২০ আপনার জীবনের প্রতিটি সম্ভাব্য ঘটনা বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে কী পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক—

বর্তমান বছরটা হবে আপনার জন্য ব্যক্তিত্ববান লোকেদের আনুকূল্য লাভের বছর। আপনার সুনাম পরিচিতি আশাতীত ভাবে বাড়বে। প্রভাবশালীদের কারও সঙ্গে পরিচয় ঘটবে।

২০২০ সালে আপনার জীবনে এক দিকে যেমন সৃজনশীল কাজে সাফল্য বৃদ্ধি পাবে, অন্য দিকে তেমনই অন্তর্দৃষ্টির গভীরতার জন্য কর্মক্ষেত্রে ঠিক কাজটি করতে পারবেন।

বর্তমান বছরে মেষ লগ্নের জাতক-জাতিকাদের অর্থভাগ্য বেশ শুভ। অবশ্য যদি না বৃহস্পতি পীড়িত কিংবা দশম ভাবে রাহুর নবম দৃষ্টি না থাকে। সে ক্ষেত্রে চাকরি ক্ষেত্রে চরম অশান্তি, রোজগার কমে যাওয়া, এমনকি সাসপেন্ড বা ছাঁটাইয়েরও আশঙ্কা রয়েছে। খুব সাবধানে পা ফেলতে হবে।

আরও পড়ুন: আগামী চার বছর এই সাতটি রাশির ওপর বিষ্ণু দেবের বিশেষ কৃপা থাকবে

ব্যবসায় অগ্রগতির দিক রয়েছে। তবে বছরের একটা সময় ব্যবসা ক্ষেত্রে বাধা ও ঝামেলার আশঙ্কা রয়েছে। তা ছাড়া ভাল-মন্দ মিশিয়ে বছরটি চলে যাবে।

বিভিন্ন পেশার মানুষের কর্মক্ষেত্রে প্রসার এবং সুনাম বাড়বে। কর্মপ্রার্থীদের নতুন যোগাযোগের সম্ভাবনা প্রচুর। কোনও সমস্যা না থাকলে চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা।

শিক্ষার্থীদের পক্ষে বিদ্যাভাব ভাল বলা যায়। বন্ধুদের সাহায্য পাওয়ার সম্ভাবনা।

বর্তমান বছরে মেষ লগ্নের জাতক-জাতিকাদের মাঝে মাঝে শরীর খারাপ হওয়ার আশঙ্কা। দুর্ঘটনার আশঙ্কাও উড়িয়ে দেওয়া যায় না। সতর্ক থাকা উচিত হবে। কেউ কেউ মারাত্মক কোনও অঘটনের শিকার হতে পারেন। কারও কারও জীবনে কোনও রকম অস্ত্রোপচারের আশঙ্কাও আছে।

আত্মীয় বা বন্ধু, কারও সঙ্গে বিবাদ হতে পারে। মানসিক চিন্তার জন্য কাজে কিছু বাধা আসতে পারে। বিভিন্ন কারণে জীবনে টেনশন বাড়বে। বন্ধু বেশে কিছু লোক প্রতারণা করতে পারে। সতর্ক থাকুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart Aries
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE