Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ঋণ সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে কুম্ভ রাশির জাতকদের

দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান পরিবার এবং ধনাগমের ক্ষেত্রে শুভ। আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতির গতি পরিবর্তন এবং ২৩ সেপ্টেম্বর কেতুর রাশি পরিবর্তনের পর শুভ ফল বৃদ্ধি পাবে। সোনা, তেল, লোহা, সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভ হবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২০ ০০:০৫
Share: Save:

রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। রাশি অধিপতি শনি। অবস্থান নিজ রাশি মকরে। ২৯ সেপ্টেম্বর শনি গতি পরিবর্তন করবে। মেষ (তৃতীয়) রাশিতে অবস্থান রাশি অধিপতি মঙ্গলের। ৯ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে। মিথুন (পঞ্চম) রাশিতে অবস্থান করছে রাহু, ২৩ সেপ্টেম্বর রাহু রাশি পরিবর্তন করবে। কর্কট (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে শুক্র, ২৮ সেপ্টেম্বর শুক্র রাশি পরিবর্তন করবে। সিংহ (সপ্তম) রাশিতে অবস্থান রাশি অধিপতি রবির। আগামী ১৬ সেপ্টেম্বর রবি রাশি পরিবর্তন করবে। কন্যা (অষ্টম) রাশিতে অবস্থান রাশি অধিপতি বুধের। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে পরবর্তী তুলা রাশিতে অবস্থান করবে। ধনু (একাদশ) রাশিতে একত্রে অবস্থান রাশি অধিপতি বৃহস্পতি এবং কেতুর। বৃহস্পতি আগামী ১৩ সেপ্টেম্বর গতি পরিবর্তন করবে এবং কেতু আগামী ২৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে।

কুম্ভ রাশির অধিপতির নিজ রাশিতে অবস্থান শরীর, কর্মক্ষমতা, ব্যক্তিত্ব এবং সম্মানের ক্ষেত্রে শুভ। শনির গতি পরিবর্তনে ফলের শুভত্ব বৃদ্ধি পাবে।

দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান পরিবার এবং ধনাগমের ক্ষেত্রে শুভ। আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতির গতি পরিবর্তন এবং ২৩ সেপ্টেম্বর কেতুর রাশি পরিবর্তনের পর শুভ ফল বৃদ্ধি পাবে। সোনা, তেল, লোহা, সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভ হবে।

আরও পড়ুন: সেপ্টেম্বরে অশুভ যোগ থেকে মুক্তি পাবে ধনু রাশি

চতুর্থ রাশির অধিপতির অবস্থান শুভ বলা যায় না। সাংসারিক ক্ষেত্রে মানসিক শান্তির বিঘ্ন ঘটার আশঙ্কা। স্থাবর সম্পত্তি, কৃষিক্ষেত্র, যানবাহনের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। শুভ ফল আশা করা যায় সন্তান, বন্ধুত্ব এবং পড়াশোনার ক্ষেত্রে। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশিতে শুক্রের অবস্থান মঙ্গল এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শত্রু এবং রোগের ক্ষেত্রে মধ্যম। অর্থাৎ শত্রু এবং রোগ থেকে সাবধান থাকতে হবে। শুভ প্রতিযোগিতার এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে। বিপরীত লিঙ্গের শত্রুদের থেকে সাবধান থাকুন। ঋণ সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে।

দাম্পত্য ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রেম প্রীতির ক্ষেত্র মধ্যম। তর্কবিতর্ক, অশান্তি থেকে সাবধান থাকুন। ভাগ্য ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। দশম রাশির অধিপতির স্বক্ষেত্রে অবস্থান এবং দৃষ্টি সম্পর্কের ফলে কর্মক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

একাদশ রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান আয় বা লাভের ক্ষেত্রে শুভ। ১৩ এবং ২৩ সেপ্টেম্বর ক্রমশ শুভত্ব বৃদ্ধি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aquarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE